ডেঙ্গু নিয়ে রাজনীতির কিছু নেই : হানিফ
প্রকাশ : ১১ আগস্ট ২০১৯, ১২:৪৮
ডেঙ্গু নিয়ে রাজনীতির কিছু নেই : হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলায় সরকার সব ধরনের উদ্যোগ নিয়েছে। মশা নিধনে ওষুধ দেয়া হচ্ছে এবং গণসচেতনতা সৃষ্টির জন্য সবচেয়ে বেশি জোর দেয়া হয়েছে। কারণ জনগণ সচেতন হলেই ডেঙ্গু থেকে বাঁচা যাবে। সে চেষ্টায় চলছে, আশা করছি খুব দ্রুতই এ সমস্যা আর থাকবে না।


বিএনপি নেতাদের উদ্দেশে হানিফ বলেন, ডেঙ্গু নিয়ে রাজনীতি করার কিছু নেই। কারণ এটা কারোর সৃষ্টি নয়। বিএনপি থেকে বলা হয়েছে ‘সরকারের পক্ষ থেকে নাকি বিএনপির অফিসের সামনে ডেঙ্গু মশা ছেড়ে দেয়া হয়েছে যাতে তারা আক্রান্ত হয়’ এ ধরনের হাস্যকর রুচিহীন কথাবার্তা যারা বলে, তাদের কথা শোনা বা জবাব দেয়ার কোনো যোক্তিকতা নেই।


রবিবার (১১ আগস্ট) সকাল ১০টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ড পরিদর্শনে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।


এ সময় বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য বিএনপির আন্দোলন কর্মসূচির ঘোষণা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ বলেন, বিএনপি আন্দোলন করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে পারবে না। কারণ যে আন্দোলনের সাথে জনগণের সম্পৃক্ততা নেই, সে আন্দোলন কখনও সফল হয় না।


হানিফ বলেন, এতিমের টাকা মেরে দণ্ডপ্রাপ্ত খালেদা জিয়ার মুক্তির জন্য জনগণের কোনো দায় নেই। তারা চায় না বেগম জিয়া বাইরে থাকুক। বিএনপি এটা বুঝতে পেরে অন্য পথ খোঁজার চেষ্টা করছে। কিন্তু আন্দোলনের নামে এ দেশে সন্ত্রাসী কর্মকাণ্ড করে আর কেউ পার পাবে না। সরকার জানে কীভাবে সন্ত্রাস দমন করতে হয়। আমরা কঠোর হস্তেই যে কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড দমন করব।


এর আগে মাহবুব-উল আলম হানিফ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আক্রান্ত ডেঙ্গু রোগীদের খোঁজখবর নেন। এ সময় কুষ্টিয়ার জেলা প্রাশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাক্তার মুসতানজিদ, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরিফুল/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com