নন্দীগ্রামে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ১৯:৩৫
নন্দীগ্রামে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার নন্দীগ্রামে ময়ূরী বেগম (৩২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে নন্দীগ্রাম পৌর এলাকার কলেজ পাড়ায় এ ঘটনা ঘটে।


ঘটনার পর থকেইে নিহতের স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।


নিহতের পিতা আনোয়ার হোসনে ও মাতা নূরজাহান বেগম মৃত্যুর ঘটনা হত্যা বলে দাবি করে বলেন, আমার মেয়ে ময়ূরী কে মারপিট করে হত্যা করে বাড়ির পাশে বড়ইগাছের সাথে গলায়দড়ি দিয়ে ঝুলিয়ে রাখে। আমার মেয়েকে মারপিট করে নির্মমভাবে হত্যা করা হয়েছে। সে আত্মহত্যা করেনি। আমরা হত্যাকারীদের ফাঁসি চাই।


থানা পুলিশ জানায়, এটি হত্যা কি আত্মহত্যা বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আপাততো একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, আট বছর পূর্বে নন্দীগ্রাম কলেজপাড়ার ওসমান গণির ছেলে মাসুদ রানা নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার বাসলিয়া গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে ময়ূরীকে বিবাহ করে করে। তাদের ঘরে এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। সংসার জীবনে তাদের মাঝে ঝগড়া বিবাদ লেগেই থাকতো।


রবিবার সকালে মাসুদ রানার বাড়ির পাশে বড়ইগাছের সাথে গৃহবধূ ময়ূরী বেগমের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ ঝুলন্ত অবস্থায় তার লাশটি উদ্ধার করে।


এ বিষয়ে নন্দীগ্রাম থানার ওসি শওকত কবিরের সাথে যোগাযোগ কার হলে তিনি জানান, এটি হত্যা না কী আত্মহত্যা বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য নিহত গৃহবধূর লাশ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


তিনি আরো জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
বিবার্তা/মুনির/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com