শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
প্রকাশ : ১৯ জুলাই ২০১৯, ১১:০৭
ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে।


বৃহস্পতিবার (১৮ জুলাই) রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড ও সদর উপজেলার সুলতানপুরের রাধিকা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন, শহরের গোকর্ণঘাট এলাকার মৃত রুসমত আলীর ছেলে জুহুরুল হক (৯০) ও আখাউড়া পৌর এলাকার রেলওয়ে কলোণী কুমারপাড়ার মৃত আব্দুল গণীর ছেলে নজরুল ইসলাম(৩২)।


পুলিশ জানায়, রাতে বৃদ্ধ জুহুরুল হক ফুলবাড়িয়া বাসস্ট্যান্ডে সড়কের পাশে যানবাহনের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় ওই মহাসড়ক দিয়ে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেল বৃদ্ধকে চাপা দিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজন আহতবস্থায় জুহুরুল হককে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


অন্যদিকে , রাতে আখাউড়া থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা ব্রাহ্মণবাড়িয়া সদরের দিকে আসছিল। এ সময় সিএনজিটি সদর উপজেলার সুলতানপুরের রাধিকা নামক স্থানে একটি দাঁড়িয়ে থাকা পিক আপ ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে সিএনজিতে থাকা নজরুল ইসলাম ছিটকে মহাসড়কে পড়ে যান। পরে দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হয়।


ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মোহাম্মদ সেলিম উদ্দিন জানান, নিহত নজরুল বাংলাদেশ গ্যাস ফিল্ডের প্লান্ট অপারেটরের কাজ করেন। মরদেহ জেলা সদর হাসপাতালের মর্গে রাখা আছে। অপরজনের মরদেহ অভিযোগ না থাকায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/তাওহীদ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com