শিরোনাম
পার্কে আসা ছাত্রছাত্রীদের কান ধরে ওঠবস করালেন এমপি
প্রকাশ : ১৬ জুলাই ২০১৯, ২৩:১৩
পার্কে আসা ছাত্রছাত্রীদের কান ধরে ওঠবস করালেন এমপি
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পার্ক এবং রাস্তায় ঘোরাঘুরি করা ছেলেদের, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য(এমপি) একরামুল করিম চৌধুরী কান ধরে ওঠবস করিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।কয়েকজন ছাত্রছাত্রীকে তিনি ধরে পুলিশেও সোপর্দ করেন।এছাড়া এমপির নির্দেশে পুলিশ প্রায়ই পার্কে অভিযান পরিচালনা করে বলে জানা গেছে।


মঙ্গলবার (১৬ জুলাই) দুপরে ১২টায় সুধারাম থানা-পুলিশ জেলা শহরের পৌর পার্কে অভিযান চালিয়ে ১৮ জন ছাত্রছাত্রীকে আটক করে।এক ঘণ্টা পর পার্কে আর আসবে না বলে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়।


সুধারাম থানার পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) আবদুল বাতেন ঘটনার সত্যতা নিশ্চিত করে সংবাদ মাধ্যমকে বলেন, প্রতিদিন স্কুল ও কলেজ ফাঁকি দিয়ে ছাত্রছাত্রীরা পার্কে এসে আড্ডা দেন। তাই এমপি সাহেবের নির্দেশে পার্কে অভিযান চালিয়ে কিছু সংখ্যক ছাত্রছাত্রীকে আটক করা হয়।


জানা গেছে, সংসদ সদস্যের নির্দেশে পুলিশ প্রায় পার্কে অভিযান চালায়।সংসদ সদস্য নিজেও রাস্তায় ছেলেদের ধরে কান ধরে ওঠবস করান এবং পুলিশে সোপর্দ করেন।



এদিকে মঙ্গলবার এমপি একরামুল করিম চৌধুরী তার ফেসবুক স্ট্যাটাসে নিজের অভিযানের কিছু ছবি পোস্ট করে লিখেছেন- “অভিভাবকদের বলছি আপনার সন্তানের খোঁজ খবর রাখুন। স্কুল-কলেজ চলাকালে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে ঘোরাঘুরি করছে কি না খবর নিন।কোথায় যাচ্ছে, লেখাপড়া করছে কি না খেয়াল রাখুন সুস্পষ্ট ভাবে। স্কুল, কলেজ চলাকালে কোনো শিক্ষার্থী পার্কে ঘোরাঘুরি করলে পুলিশ থানায় ধরে নিয়ে শাস্তি দিবে। আজকেও স্কুল-কলেজ চলাকালে পার্কে শিক্ষার্থীরা আড্ডা দিচ্ছে দেখে পুলিশ থানায় নিয়ে গেছে। আমি পুলিশকে বলে দিয়েছে, ওদের অভিভাবকরা থানায় আসলে তাদের দায়িত্বে ওদের সতর্ক করে ছেড়ে দিতে। আশা করি এ ধরনের ঘটনা পুনরায় না হউক।”


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com