শিরোনাম
বুড়িমারী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত
প্রকাশ : ০৭ জুলাই ২০১৯, ১৫:৩৬
বুড়িমারী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের পাটগ্রাম সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফের গুলিতে এরশাদুল হক (৩৫) নামে এক বাংলাদেশী গরু ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় আরো দুই গরু ব্যবসায়ী আহত হয়েছেন।


রবিবার সকালে ওই উপজেলার বুড়িমারী সীমান্তের ৮৪৫নং মেইন পিলারের ২নং সাব পিলারের কাছে এ ঘটনা ঘটে।


এরশাদুল হক বুড়িমারী ইসলামপুর এলাকার এছানুল হকের ছেলে বলে জানা গেছে। পাটগ্রাম থানার ওসি মনসুর আলী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


স্থানীয়রা জানায়, বুড়িমারী সীমান্ত দিয়ে ভারতীয় গরু পারাপারের চেষ্টা করেন এরশাদুল হকসহ একদল গরু ব্যবসায়ী। এসময় ভারতের কুচবিহারের মেখলিগঞ্জ থানার চ্যারাবান্ধা ক্যাম্পের ১৪৮ ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফের একটি টহল দল তাদের লক্ষ্য করে গুলি করেন। ওই গুলিতে এরশাদুল হকসহ তিন জন গুরুত্বর আহত হলে সঙ্গীরা তাকে নিয়ে পালিয়ে আসে। মামলার ভয়ে এরশাদুলের পরিবার তাকে গোপনে রংপুরের একটি হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১১টার দিকে তার মৃত্যু হয়। তবে আহত বাকি দুই জনের পরিচয় জানা যায়নি।


৬১-বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র অধীন বুড়িমারী কোম্পানির নায়েক সুবেদার মিজানুর রহমান বলেন, আমরা নিহতের ঘটনা জেনেছি। বিএসএফের সাথে যোগাযোগ ও পতাকা বৈঠকের ব্যাপারে কথা বলার চেষ্টা চলছে।


পাটগ্রাম থানার ওসি মনসুর আলী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ইতিমধ্যে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।


বিবার্তা/জিন্না/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com