শিরোনাম
রংপুরে বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত
প্রকাশ : ২৯ জুন ২০১৯, ১০:৩৪
রংপুরে বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুরের মিঠাপুকুর উপজেলায় নাবিল পরিবহনের একটি বাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার শঠিবাড়ি ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।


এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ঘাতক বাসটি ভাঙচুর করে চালক ও হেলপারকে পুলিশে দিয়েছে।


নিহতরা হলেন- মুরাদ (৩৩), মধু (৩৪) ও শম্ভু (৩৩)। এদের মধ্যে মুরাদ ও মধু ঘটনাস্থলেই এবং শম্ভু রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। তাদের সবার বাড়ি রংপুর সদর উপজেলার সদ্যপুস্করণী ইউনিয়নের ভুরারঘাট এলাকায়।


প্রত্যক্ষদর্শীরা বলেন, শম্ভু শঠিবাড়ির একটি মোটর গ্যারেজে বডিমিস্ত্রীর কাজ করতেন। শুক্রবার রাত ১১টার দিকে অপর দুইজনকে নিয়ে মোটরসাইকেলে গ্যারেজ থেকে বের হচ্ছিলেন শম্ভু। এ সময় রংপুর-ঢাকা মহাসড়ক পার হতে গিয়ে রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে সামনে থেকে চাপা দেয়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে তিনজনই গুরতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুরাদ ও মধুকে মৃত ঘোষণা করেন।


আশঙ্কাজনক অবস্থায় শম্ভুকে সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে মারা যান শম্ভু।


মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন, থানা ও হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।


তিনি বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই ক্ষুব্ধ এলাকাবাসী বাসটির গ্লাস ভাঙচুর করে এবং বাসের ড্রাইভার ও হেলপারকে আটক করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।


বিবার্তা/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com