শিরোনাম
মাদকমুক্ত যশোর গড়ার প্রত্যয়
প্রকাশ : ২৬ জুন ২০১৯, ১৯:১৭
মাদকমুক্ত যশোর গড়ার প্রত্যয়
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালন অনুষ্ঠানে মাদকমুক্ত গড়ার প্রত্যয় ব্যক্ত করা হয়েছে।


জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর যশোরের আয়োজনে বুধবার দিবসটি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল শোভাযাত্রা, আলোচনা, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ।


কালেক্টরেট চত্বরে মাদকবিরোধী এ শোভাযাত্রার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ।


শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জিলা স্কুল অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়। সেখানে আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।


প্রধান অতিথি বলেন, একটি সমাজ ধ্বংসের জন্য একজন মাদকাসক্ত যথেষ্ঠ। তাই মাদকের বিরুদ্ধে বর্তমান সরকারের জিরো টলারেন্স নীতি রয়েছে। এ ব্যাপারে কাউকে ছাড় দেয়া হবে না।


কাজী নাবিল আহমেদ আরো বলেন, সামাজিক ও পারিবারিক অবক্ষয় রোধে সকল প্রকার মন্দকে না এবং ভালোকে হ্যাঁ বলতে হবে। পরিবার যদি সচেতন হয় তবে মাদকাসক্ত দূর করা সম্ভব। তাই মাদক নিয়ন্ত্রণে সর্বপ্রথম পরিবারকেই এগিয়ে আসতে হবে।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ। বিশেষ অতিথি ছিলেন ৪৯ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) যশোরের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা, সিভিল সার্জন দিলিপ কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আনছার উদ্দিন, র‌্যাব-৬ এর স্কোয়ার্ড কমান্ডার শাহিনুল ইসলাম, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও কলামিস্ট মশিউল আযম। স্বাগত বক্তব্য দেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনা অঞ্চলের অতিরিক্ত পরিচালক আবুল হোসেন। সঞ্চালনা করেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা সাধন কুমার দাস।


বিবার্তা/তুহিন/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com