শিরোনাম
লামায় আম চুরি করে বাগানের মালিকের উপরেই হামলা
প্রকাশ : ১৮ জুন ২০১৯, ১১:৩৫
লামায় আম চুরি করে বাগানের মালিকের উপরেই হামলা
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের লামা উপজেলায় আম চুরি করে আম বাগানের মালিক আবদুর রহিমের (৩৫) ওপর হামলা করেছে প্রতিপক্ষ। উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের পূর্বশীলেরতুয়া গ্রামে সোমবার রাতে এ ঘটনা ঘটে।


হামলাকারীদের হাত থেকে রহিমকে রক্ষা করতে যাওয়ায় এক গৃহবধূকে প্রাণনাশের হুমকিও দেয় প্রতিপক্ষ। শীলেরতুয়া গ্রামের বাসিন্দা মৃত ছিদ্দিক আহমদের ছেলে হযরত আলী ও তার ছেলে ইয়াছিনসহ পাঁচজন সংঘবদ্ধ হয়ে এ হামলা করে।


এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান আহত আবদুর রহিমের বাবা আমির হোসেন।


অভিযোগে জানা যায়, বাড়ির পাশে আবদুর রহিমের আম বাগান থেকে শীলেরতুয়া গ্রামের হযরত আলীর ছেলে ইয়াছিনসহ (২৩) আরো তিন/চারজন মিলে প্রায় সময় আম চুরি করে নিয়ে যায়। রবিবার দুপুরে ইয়াছিনের বাবাকে আম চুরির ঘটনায় বিচার দেয়ার কথা বলে রহিম। এতে ইয়াছিন ও তার সহযোগীরা ক্ষিপ্ত হয়। এক পর্যায়ে দোকান থেকে বাড়ি যাওয়ার সময় রাত ১১টার দিকে ইয়াছিন, তার বাবা হযরত আলীসহ আরো কয়েকজন আবদুর রহিমের ওপর হামলা করে। এতে গুরুতর আহত হন আবদুর রহিম।


গৃহবধূ পারভীন আক্তার বলেন, হঠাৎ চিৎকার শুনে আমি ঘর থেকে বের হয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি আবদুর রহিমকে মেরে আহত অবস্থায় ফেলে রাখা হয়েছে। এ সময় আমি আশপাশের লোকজনকে ডাকাডাকি করতে চাইলে এবং এ ঘটনায় সাক্ষী দিলে হামলাকারীরা আমাকে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দেয়। এক পর্যায়ে আশপাশের লোকজন এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।


পরে আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা।


পারভীন বলেন, হামলাকারী ইয়াছিন গত বছর একই গ্রামের গোলবানু নামের এক বৃদ্ধ নারীকেও অহেতুক মারধর করে আহত করে।


তবে অভিযোগ অস্বীকার করে হযরত আলী বলেন, এ ঘটনায় তারা জড়িত না।


ঘটনার সত্যতা নিশ্চিত করে রুপসীপাড়া ইউনিয়ন পরিষদ সদস্য আবু তাহের জানান, কেউ অন্যায় করলে বিচার আছে। তাই বলে রাতের অন্ধকারে এভাবে রহিমকে মারাটা ঠিক হয়নি।


এ বিষয়ে লামা থানার ওসি অপ্পেলা রাজু নাহা বলেন, আবদুর রহিমের ওপর হামলার ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/আরমান/তাওহীদ/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com