শিরোনাম
যশোরে পুকুর নিয়ে দ্বন্দ্বে খুন
প্রকাশ : ১৪ জুন ২০১৯, ১৪:৫৩
যশোরে পুকুর নিয়ে দ্বন্দ্বে খুন
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরের চৌগাছা উপজেলা পুকুর ইজারা নিয়ে দ্বন্দ্বে মমিনুর রহমান মমিন (৫০) নামে এক ব্যক্তি স্বজনদের হাতে খুন হয়েছেন।


শুক্রবার উপজেলার লস্কারপুর গ্রামে এ ঘটনা ঘটে। মমিন ওই গ্রামের শামসুদ্দিন ওরফে ইসমাইলের ছেলে।


চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বলেন, গ্রামের একটি পুকুরের মালিক দুই ব্যক্তি। তারা গ্রামে থাকেন না। এদের এক ভাইয়ের কাছ থেকে পুকুর ইজারা নেন ইউনূস ও তার ভাইয়েরা। এরই মধ্যে পুকুরের মালিক আরেক ভাইয়ের কাছ থেকে পুকুরের ইজারা নেন মমিনুর রহমান। এই পুকুরে মমিন খুঁটিপুতে নেট জাল দিচ্ছিলেন। এতে ক্ষিপ্ত হয়ে মমিনকে কুপিয়ে হত্যা করেছে তার আপন খালাতো ভাই ইউনূস আলী, আলম ও মশিয়ার রহমান। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।


ভাতিজা ও স্ত্রী শেফালী বেগম জানান, শুক্রবার সকালে বাড়ির পাশের পুকুরে জাল দিচ্ছিলেন মমিনুর। এসময় একই গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে ইঊনূছ আলী, আলম ও মশিয়ারের নেতৃত্বে আলমের ছেলে তুষার, মশিয়ারের ছেলে সুমন, আলমের শ্যালক আবু বক্করের ছেলে নান্নু, ইউনূস-আলমদের ভাগ্নে চুড়ামনকাঠি গ্রামের রাসেল রাম ও গাছি দা দিয়ে কুপিয়ে জখম করে। তারা মমিনুরকে মৃত ভেবে ফেলে রেখে যায়। তাকে উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


চৌগাছা হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সুব্রত কুমার বাগচী বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। নিহতের শরীরের দুইহাত, বুকে পিঠসহ সমস্ত শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।


চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান বলেন, নিহত মমিনুর আওয়ামী লীগের কর্মী। হত্যাকারীদের দ্রুত আটক করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।


বিবার্তা/তুহিন/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com