সাবেক স্বামীর দেয়া আগুনে দগ্ধ স্ত্রী, মারা গেল মেয়ে
প্রকাশ : ১৩ জুন ২০১৯, ১২:৩৬
সাবেক স্বামীর দেয়া আগুনে দগ্ধ স্ত্রী, মারা গেল মেয়ে
বরগুনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরগুনার পাথরঘাটা উপজেলায় শাজেনূর বেগম (৩০) নামের এক নারীর শরীরে ও ঘরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে তার সাবেক স্বামী।


এতে পুড়ে মারা গেছে শাজেনূরের ১০ বছরের মেয়ে সখিনা আক্তার। বুধবার দিবাগত রাত দুইটার দিকে এই আগুন লাগানো হয়।


শাজেনূর বলেছেন, তার সাবেক স্বামী বেলাল হোসেনসহ কয়েকজন তার শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে। এর আগে তার ঘরেও আগুন দেয় তারা।


পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শাজেনূরকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।


স্থানীয়রা জানান, রাত ২টার দিকে চিৎকার শুনে তারা দৌড়ে যান। এ সময় ঘরে আগুন জ্বলছিল। ১৫ মিনিটের মধ্যে ঘর পুড়ে যায়। ওই ঘর থেকে সখিনার পুড়ে যাওয়া লাশ উদ্ধার করা হয়। সখিনা শাজেনূরের প্রথম স্বামী মোহাম্মদ হাসানের মেয়ে।


পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল কর্মকর্তা মোহাম্মদ জিয়া উদ্দিন বলেন, শাজেনূরের শরীরের ৮০ ভাগেরও বেশি অংশ পুড়ে গেছে। তার অবস্থা খুবই আশঙ্কাজনক।


পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ সিকদার বলেন, এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। পুলিশ ও পাথরঘাটার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com