কুড়িগ্রামে অটোরিকশার ধাক্কায় শিশুর মৃত্যু
প্রকাশ : ০৮ জুন ২০১৯, ১৮:২০
কুড়িগ্রামে অটোরিকশার ধাক্কায় শিশুর মৃত্যু
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় লাফছু (সাড়ে ৪ বছর) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো চারজন।


শনিবার দুপুর ১টার দিকে উপজেলার নেওয়াশী ইউনিয়নের গোবর্ধনকুটি গ্রামের সড়কে এ দুর্ঘটনা ঘটে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে গোবর্ধনকুটি গ্রামের মাইদুল ইসলামের মেয়ে লাফছু বাড়ির পাশে নাগেশ্বরী-নেওয়াশী সড়কে খেলা করছিল। এসময় নাগেশ্বরী থেকে যাওয়া একটি অটোরিকশা তাকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীসহ রাস্তার পাশের পুকুরে পড়ে যায়।


এতে শিশু লাফছুসহ যাত্রী কাছারি পায়ড়াডাঙ্গা গ্রামের একই পরিবারের মোস্তফা মিয়ার স্ত্রী মর্জিনা বেগম (৪০), তার ছেলে মমিনুল ইসলাম (২২), মমিনুলের স্ত্রী বিলকিছ পারভীন (২০) ও বল্লভপুরের নুর ইসলামের ছেলে শহিদুল ইসলাম (২৫) গুরুতর আহত হন।


পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক লাফছুকে মৃত ঘোষণা করেন।


‌ওই স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. আবু বকর সিদ্দিক জানান, আহত অন্যান্যদের মধ্যে মর্জিনা ও বিলকিছের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কুড়িগ্রাম হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি দু’জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন।


নাগেশ্বরী থানার এসআই সারওয়ার পারভেজ জানান, ঘটনাস্থলে অটোরিকশা রেখে পালিয়ে গেছেন চালক। তার নাম জানা যায়নি। থানায় নিয়ে যাওয়া হয়েছে অটোরিকশাটি।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com