সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৬
প্রকাশ : ০২ জুন ২০১৯, ০৯:১০
সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৬
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গণিগঞ্জ এলাকায় যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনার চালকসহ ছয় জন নিহত হয়েছেন। গুরুতর আহত পাঁচ জনকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


রবিবার ভোর সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন লেগুনা চালক দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গাগলি গ্রামে নোমান (২৪), একই উপজেলার দূর্বাকান্দা গ্রামের সাগর মিয়া (১৫), আফজাল মিয়া (১৬) ও শাল্লা উপজেলার মিশেল চন্দ্র দাস (২২) ও মিলন মিয়া (৩৭)। নিহত আরেকজনের পরিচয় এখনও পাওয়া যায়নি।
সুনামগঞ্জে বাস-লেগুনা সংঘর্ষ


পুলিশ, ফায়ার সার্ভিসকর্মী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, লিমন পরিবহনের একটি বাস দিরাইয়ে যাত্রী নামিয়ে ঢাকায় ফিরছিল। এসময় মদনপুর থেকে দিরাইগামী একটি যাত্রীবাহী লেগুনার সঙ্গে এর মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের পর দুটি যানবাহনই ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই লেগুনার চালকসহ ছয় জনের মৃত্যু হয়। এসময় আহত হন আরও অন্তত সাত জন। হতাহতরা সবাই লেগুনার আরোহী। দুর্ঘটনার পর সঙ্গে সঙ্গে এলাকাবাসী এসে হতাহতদের লেগুনা ও বাস থেকে বের করার কাজ শুরু করেন। পরে খবর পেয়ে পুলিশ ও সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা এসে লাশ বের করেন।


দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন উর রশিদ জানান, দুর্ঘটনার পর সড়কের দুই পাশে যান চলাচল কয়েক ঘণ্টা বন্ধ ছিল। তবে এখন যান চলাচল স্বাভাবিক হয়েছে।


ফায়ায় সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নিউটন দাস তালুকদার বলেন, ‘লিমন পরিবহণের বাসটি দিরাই থেকে ঢাকা যাচ্ছিল। লেগুনাটি দিরাইয়ের রাস্তার মোড় থেকে যাত্রী নিয়ে দিরাই যাচ্ছিল। গণিগঞ্জ এলাকার বিপজ্জনক মোড়ে এসে দ্রুত গতিতে এই দুটি যানের সংঘর্ষ হয়। এতে সড়কে দুই পাশের খাদে দুটি পরিবহণ ছিটকে পড়ে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে এলাকাবাসীর সহযোগিতায় উদ্ধার অভিযান পরিচালনা করে।’


দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই রফিকুল ইসলাম বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। দ্রুত গতি ও চালকদের অসতকর্তার কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে পুলিশ অনুমান করছে।’



বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com