শিরোনাম
মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু
প্রকাশ : ২০ মে ২০১৯, ১৫:১৭
মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু
মাদারীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদারীপুরের মস্তফাপুর বাসস্ট্যান্ডে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে ভ্যান (মোটর চালিত থ্রি হুইলার) থেকে পড়ে লাবনী (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন শিশুর বাবা ও মা।


সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


আহতরা হলেন-মৃত শিশুটির বাবা হাফিন আকন (৩০) ও মা সোনিয়া আক্তার (২৪)। তাদের বাড়ি জেলার রাজৈর উপজেলার রাজৈর গ্রামে।


জানা যায়, পরিবারের সদস্যদের সঙ্গে মস্তফাপুরে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন লাবনী। এসময় পথিমধ্যেই এ দুর্ঘটনা ঘটে।


দুর্ঘটনার পর ক্ষুব্ধ এলাকাবাসী ঢাকা-বরিশাল মহাসড়ক প্রায় একঘণ্টা অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের মস্তফাপুর বাসস্ট্যান্ডে বরিশাল থেকে ফরিদপুরগামী একটি ট্রাক মূল সড়কে পাশে সরে গিয়ে দাঁড়িয়ে থাকা একটি ভ্যানকে ধাক্কা দেয়। এতে শিশুটি ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এসময় আহত হয় শিশুটির বাবা-মা। তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে হাফিন আকনের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


মাদারীপুর সদর মডেল থানার ওসি (তদন্ত ) মো. সিরাজুল হক সরদার বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুর্ঘটনার পরে কিছু সময় যান চলাচল বন্ধ থাকলেও বর্তমানে স্বাভাবিক রয়েছে।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com