শিরোনাম
নুসরাত হত্যা: আদালতে অধ্যক্ষ সিরাজের জবানবন্দি
প্রকাশ : ২৮ এপ্রিল ২০১৯, ২১:৪৮
নুসরাত হত্যা: আদালতে অধ্যক্ষ সিরাজের জবানবন্দি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার নির্দেশনা দেয়ার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ-উদ-দৌলা।


রবিবার বিকাল সাড়ে ৩টা থেকে পাঁচ ঘণ্টা ফেনীর একটি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন সিরাজ। পরে তাকে আদালত থেকে নেয়ার পর মামলার তদন্ত সংস্থা পিবিআইয়ের বিশেষ পুলিশ সুপার মো. ইকবাল এ সম্পর্কে সাংবাদিকদের জানান।


তিনি বলেন, অধ্যক্ষ সিরাজ স্বীকার করেছেন, কারাগারে নূরউদ্দিন ও শামীম দেখা করতে গেলে তিনি তাদের নির্দেশ দেন- তারা যেন নুসরাতকে মামলা তুলে নিতে বলে, সে তাতে রাজি না হলে তাকে আগুনে পুড়িয়ে যেন আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করা হয়।


প্রসঙ্গত, গত ৬ এপ্রিল সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসায় আলিম পরীক্ষার কেন্দ্রে গেলে মাদরাসার ছাদে ডেকে নিয়ে রাফির গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে পালিয়ে যায় মুখোশধারী দুর্বৃত্তরা।


এর আগে মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে করা শ্লীলতাহানির মামলা প্রত্যাহারের জন্য রাফিকে চাপ দেয় তারা। পরে আগুনে ঝলসে যাওয়া রাফিকে প্রথমে স্থানীয় হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ১০ এপ্রিল রাতে নুসরাত জাহান রাফি মারা যায়।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com