শিরোনাম
কুষ্টিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে আহত ১৫
প্রকাশ : ২৭ এপ্রিল ২০১৯, ১১:০৫
কুষ্টিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে আহত ১৫
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার ভেড়ামারায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’ক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার রায়টা এলাকায় সংঘর্ষের এ ঘটনা ঘটে।


আহতদের মধ্যে গুরুতর অবস্থায় সাতজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে এবং দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


পুলিশ এবং প্রত্যক্ষদর্শী জানায়, ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের রায়টা গ্রামের স্থানীয় ওয়ার্ড জাসদের সভাপতি ফরিদ মহালদারের সাথে একই এলাকার স্থানীয় আওয়ামী লীগ নেতা আনজেল লস্করের মধ্যে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে শুক্রবার রাতে আনজেল লস্করের লোকজন দেশীয় অন্ত্রে সজ্জিত হয়ে রায়টা বাজারে ফরিদ মহালদার এবং তার চাচাতো ভাই আব্দুল মান্নানের উপর হামলা চালায়।


এসময় দু’পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। ঘন্টাব্যাপী চলা সংঘর্ষে উভয়পক্ষের লোকজন একে অপরের উপর হামলা, ইটপাটকেল নিক্ষেপ ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়।


সংঘর্ষের খবর পেয়ে ভেড়ামারা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে ভেড়ামারা ও কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠনো হয়।


এর মধ্যে মধ্যে মান্নান এবং ফরিদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


বিবার্তা/শরীফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com