শিরোনাম
লালমনিরহাটে 'বন্দুকযুদ্ধে' মাদকবিক্রেতা গুলিবিদ্ধ
প্রকাশ : ২২ এপ্রিল ২০১৯, ০৮:৪২
লালমনিরহাটে 'বন্দুকযুদ্ধে' মাদকবিক্রেতা গুলিবিদ্ধ
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রফিকুল ইসলাম রফিক (৩২) নামে এক মাদকবিক্রেতা গুলিবিদ্ধ হয়েছে। উপজেলার কাকিনা ইউনিয়নের উত্তর গোপালরায় বিধুয়ামাল্লি এলাকায় রবিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।


রফিক উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের খামারভাতি গ্রামের হাবিবুর রহমান হাবুর ছেলে।


কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাদল কুমার মন্ডল জানান, গোপন খবরের ভিত্তিতে উপজেলার কাকিনা সিরাজুল মার্কেট এলাকায় অভিযান চালিয়ে একশত পিস ইয়াবা ও একটি মোটর সাইকেলসহ মাদকবিক্রেতা রফিককে আটক করা হয়।


পরে তার দেয়া তথ্য মতে বড় চালান উদ্ধারে তাকে সাথে নিয়ে উত্তর গোপালরায় বিধুয়ামাল্লি এলাকার অভিযান চালায় পুলিশ। বিষয়টা বুঝতে পেয়ে রফিকুলের সহযোগিরা পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।


এ সময় পুলিশ চার রাউন্ড শর্টগানের গুলি ছুড়লে রফিকুলের দুই পায়ে লাগে। পরে তাকে গ্রেফতার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


মাদক ব্যবসায়ীদের হামলায় কালীগঞ্জ থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) সাইদুল ইসলাম ও কনস্টেবল মোশারফ হোসেন আহত হন। তারাও কালীগঞ্জ হাসপাতালে ভর্তি হয়েছেন।


কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোহাম্মদ সাজ্জাত হোসেন বলেন, মাদকবিক্রেতা রফিকের বিরুদ্ধে ছয়টি মাদক মামলা রয়েছে। যার মধ্যে চারটিতে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এছাড়াও এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/জিন্না/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com