শিরোনাম
কুড়িগ্রাম পাসপোর্ট অফিসে দালালসহ চার রোহিঙ্গা নারী আটক
প্রকাশ : ০৪ এপ্রিল ২০১৯, ১০:৪১
কুড়িগ্রাম পাসপোর্ট অফিসে দালালসহ চার রোহিঙ্গা নারী আটক
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রাম আঞ্চলিক পাসপোর্ট অফিসে এক দালালসহ চার রোহিঙ্গা নারীকে আটক করেছে কুড়িগ্রাম সদর থানা পুলিশ। বুধবার বিকেলে পাসপোর্ট অফিসে আবেদন করতে আসে তারা। তাদের আচরণে সন্দেহ হলে কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিন আল পারভেজ তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করেন।


কুড়িগ্রাম আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারি পরিচালক আব্দুল মোত্তালেব সরকার জানান, জেলার নাগেশ্বরী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের বল্লভপুর গ্রামের আনিছুর রহমানের স্ত্রী আরিফা খাতুনের আত্মীয় পরিচয়ে চার রোহিঙ্গা নারীকে মালয়েশিয়া যাওয়ার জন্য পাসপোর্ট করতে আসে।


তাদের কথাবার্তায় সন্দেহ হওয়ায় কক্সবাজারের কুতুব আলম এলাকার ফাতেমা (২৬) পিতা-আশরাফ আলী, মীম (২৫), পিতা আব্দুল আউয়াল, আলেয়া খাতুন (২৬) পিতা জয়নাল আবেদীন ও নুরীকা খাতুন (২৫) পিতা-বক্স মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।


দালাল আরিফা খাতুন (৪২) জানান, তার এক আত্মীয় মালয়েশিয়ায় চাকরি করেন। সেখানে আটক ফাতেমা ও মীমের স্বামীও চাকরি করে। তাদের পরামর্শে এই চারজন মঙ্গলবার কক্সবাজার থেকে কুড়িগ্রামে আসে। রাতে তাদেরকে বাড়িতে রাখা হয়। বুধবার পাসপোর্ট অফিসে আবেদন করতে আসলে পুলিশ তাদেরকে আটক করে।


কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিন আল পারভেজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তাদের স্বীকারোক্তির প্রেক্ষিতে নাগেশ্বরীর একজনসহ চার রোহিঙ্গা নারীকে আটক করা হয়। তারা নাগেশ্বরীর সন্তোষপুর ইউনিয়নের গোপালপুর বড়দেরহাট এলাকার ঠিকানা ব্যবহার করে পাসপোর্ট করতে আসে।


বিবার্তা/সৌরভ/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com