শিরোনাম
অবৈধ গ্যাস সংযোগের কথা বলে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে আটক ১
প্রকাশ : ১০ মার্চ ২০১৯, ১৫:৩৯
অবৈধ গ্যাস সংযোগের কথা বলে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে আটক ১
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ দেয়ার কথা বলে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে আরিফুল ইসলাম (২৮) নামে এক প্রতারককে আটক করেছে থানা পুলিশ।


রবিবার দুপুরে তাকে আটক করা হয়। আরিফুল ইসলাম নেত্রকোনার কেন্দুয়া থানার রাজিবপুর গ্রামের মৃত আব্দুল ছাত্তারের ছেলে। তিনি আশুলিয়ার বগাবাড়ি এলাকায় আমিনুল ইসলামের বাড়িতে ভাড়া থেকে কয়েক মাস ধরে এমন প্রতারণা করে আসছিলো।


সাভার তিতাস গ্যাস কর্তৃপক্ষ জানায়, আরিফুল আশুলিয়ার বুড়িরবাজার এলাকায় মানিক হাজী নামের এক ব্যক্তিকে অবৈধ গ্যাস সংযোগ দেয়ার কথা বলে দেড় লাখ টাকা নেয়। এছাড়া ওই ব্যক্তির কাছে তিতাস গ্যাসের আড়াই লাখ টাকা বিল ইউসিবি ব্যাংক সাভার শাখায় জমা দেয়ার কথা বলে নেয়। পরে তিনি ব্যাংকে টাকা জমা না দিয়ে ব্যাংকের সিল নকল করে ওই বাড়িওয়ালাকে একটি নকল রশিদ দেন।


এদিকে তিতাস গ্যাসের বিল বকেয়া থাকায় শনিবার তিতাস গ্যাস কর্তৃপক্ষ ওই বাড়ির লাইন কাটতে গেলে বাড়িওয়ালা প্রতারিত হয়েছেন বলে জানান। পরে রবিবার দুপুরে প্রতারককে আটক করে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের কাছে হস্তান্তর করা হলে আটক প্রতারকের বিরুদ্ধে দুপুরে আশুলিয়া থানায় মামলা করে পুলিশের কাছে সোপর্দ করা হয়।


এলাকাবাসী জানায়, আরিফুল ইসলাম তিতাস গ্যাস কর্তৃপক্ষের নাম ব্যবহার করে বিভিন্ন ব্যক্তিকে অবৈধ গ্যাস সংযোগ দেয়ার কথা বলে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে। এলাকাবাসী তার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেছেন।


এবিষয়ে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (জোবিঅ) প্রকৌশলী আবু সাদাৎ মো. সায়েম বলেন, তিতাস গ্যাস কর্তৃপক্ষের নাম ব্যবসার করে কেউ অপকর্ম করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com