শিরোনাম
ভাসানীর বঙ্গবন্ধু হলে পুলিশী অভিযান, দুই আগ্নেয়াস্ত্র উদ্ধার
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৪৫
ভাসানীর বঙ্গবন্ধু হলে পুলিশী অভিযান, দুই আগ্নেয়াস্ত্র উদ্ধার
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের একটি কক্ষ থেকে দেশীয় দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত ১০টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ এ উদ্ধার অভিযান পরিচালনা করে।


এ প্রসঙ্গে সন্তোষ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরিফ ফয়সাল জানান, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের আহবানে নির্বাহী ম্যাজিস্ট্রেট আল মামুনের উপস্থিতিতে রাত ১০টার দিকে বঙ্গবন্ধু হলে অস্ত্র উদ্ধার অভিযান পরিচালিত হয়। এ সময় হলের ২১৪ নম্বর কক্ষ থেকে দুটি পিস্তল উদ্ধার করা হয়।


অস্ত্র উদ্ধারকৃত ওই কক্ষটি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সজিব তালুকদারের সমর্থকদের। তবে এ ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি বলেও জানান তিনি।


বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, এ কক্ষটিতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, রাজিব আহমেদ, মাহমুদ ইমরান রাব্বি, সাংগঠনিক সম্পাদক জোবায়ের রহমান মিশু, সাংগঠনিক সম্পাদক পরিসংখ্যান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শরীফ ভূঁইয়া নামে বরাদ্দ রয়েছে। তারা সবাই বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সজীব তালুকদারের সমর্থক।


১২ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের অপর একটি পক্ষ সজীব তালুকদারকে কুপিয়ে আহত করে। তারপর থেকেই ওই চার ছাত্রলীগ নেতাকে ক্যাম্পাসে দেখা যায়নি। তাদের তালাবদ্ধ ঘরেই এই অভিযান চালায় পুলিশ।


এই বিষয়ে ওই হলের ভারপ্রাপ্ত প্রভোস্ট ড. মোহাম্মদ নুরুল ইসলাম জানান, সন্ধ্যায় বিভিন্ন সূত্রে প্রক্টর অফিসে সংবাদ আসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের একটি কক্ষে অস্ত্র আছে। এই তথ্যের ভিক্তিতে আমরা পুলিশ প্রশাসনকে জানালে তারা নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সেই কক্ষে অভিযান চালায়। এ সময় সেখান থেকে অস্ত্র উদ্ধার করা হয়। আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com