শিরোনাম
টাঙ্গাইলে হামলার ঘটনায় মামলা, আটক ১
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:০৫
টাঙ্গাইলে হামলার ঘটনায় মামলা, আটক ১
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের কালিহাতি উপজেলার নরদহি উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের উত্ত্যক্ত করায় নজরুল ইসলাম নামের এক সচেতন যুবক প্রতিবাদ করলে তার ওপর হামলা চালায় কিছু বখাটে মোটরসাইকেল আরোহী।


এ ঘটনায় হামলার শিকার নজরুল ইসলামের চাচা লাল চাঁন মণ্ডল বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করলে বখাটে জাহিদুল ইসলামকে আটক করে কালিহাতি থানা পুলিশ।


মামলার বিবরণে জানা যায়, উপজেলার আনালিয়াবাড়ী গ্রামের লাভলু মিয়া (২০), মাজেদুল ইসলাম (২১), জাহিদুল ইসলাম (২০), সুজন মিয়া (২২), আসলাম (২০), সেলিম হোসেন (১৯), নাজমুল হোসেন (২০) ও আঃ ছালাম (২২) বিভিন্ন সময়ে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে নরদহি বাজারে যায়। পরে তারা বিকট শব্দে হর্ন বাজিয়ে স্থানীয় জনগণ ও বাজারের পাশে নরদহি উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের উত্ত্যক্ত করলে গ্রামের নজরুল ইসলামসহ স্থানীয় সচেতন মহল বখাটেদের মারধরের হুমকি দেয়।


তারই ধারাবাহিকতায় গত ২৪ ফেব্রুয়ারি বিকেলে এলেঙ্গা থেকে নরদহি যাওয়ার পথে হাতিয়া নামক স্থানে নজরুল পৌঁছালে ওই বখাটেদের একটি দল তার ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়ে গুরুতর জখম করে। পরে তারা নজরুলের পকেটে থাকা নগদ এক লাখ টাকা, একটি স্বর্ণের চেইন ও মোবাইল ফোন নিয়ে যায় পালিয়ে যায়।


গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন নজরুল ইসলামকে উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।


এ ঘটনায় হামলার শিকার নজরুল ইসলামের চাচা লাল চাঁন মণ্ডল বাদী হয়ে ৮ জনকে আসামি করে কালিহাতি থানায় একটি মামলা দায়ের করে।


এ ব্যাপারে কালিহাতি থানার ওসি মীর মোশারফ বিবার্তার টাঙ্গাইল প্রতিনিধিকে জানান, নজরুল ইসলামের চাচা লাল চাঁন মণ্ডল বাদী হয়ে কালিহাতি থানায় মামলা করলে আসামি জাহিদুল ইসলামকে আটক করে মঙ্গলবার আদালতে পাঠান। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/যাহিন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com