শিরোনাম
মায়েদের পা ধুয়ে ভালবাসা দিবস পালন
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:২৯
মায়েদের পা ধুয়ে ভালবাসা দিবস পালন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে মায়েদের সম্মানে ভিন্ন আঙ্গিকে পালিত হলো বিশ্ব ভালবাসা দিবস। মায়েদের পা ধুয়ে ভালবাসা দিবস পালন করা হয়েছে।


বৃহস্পতিবার সকালে হাতেখড়ি প্রি-প্রাইমারি স্কুলের উদ্যোগে টাঙ্গাইল এসপি পার্ককে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


অনুষ্ঠানে প্রায় দেড় শতাধিক মা ও তাদের ৩ থেকে ৬ বছরের শিশুরা অংশগ্রহণ করেন। শুরুতে মায়েদের পা ধুয়ে দেয় তারা। পরে মায়ের জন্য ভালবাসা শ্লোগান দিয়ে শিশুরা মায়েদের গলায় মেডেল পরিয়ে দেয়।


হাতেখড়ি প্রি-প্রাইমারি স্কুলের চেয়ারম্যান নওশাদ রানা সানভীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম।


শহীদুল ইসলাম বলেন, নিজের রক্ত দিয়ে মা তার সন্তানকে জন্ম দেয়। ভূমিষ্ঠ হওয়ার পরে সন্তানকে আদর-স্নেহে বড়ো করে তোলেন। তাই পৃথিবীতে মা ও সন্তানের ভালবাসার সমতুল্য অন্য কিছু হতে পারে না।


শিক্ষার্থী রিয়া আক্তার বলেন, মায়ের পা ধুয়ে দেয়ার পর আমার খুব ভালো লাগছে। আমি আমার মাকে খুব সম্মান করি।


শিক্ষার্থী আসিব খান বলেন, বাবা-মাকে আমি অনেক ভালবাসি। ভালবাসা দিবসে আমি মায়ের মা ধুয়ে দিয়েছি। যতদিন তারা বেঁচে থাকবে ততদিন তাদের সম্মান ও শ্রদ্ধা করবো।


অভিভাবক শারমিন আক্তার সুমি বলেন, এই অনুষ্ঠানে এসে আমার খুব ভালো লাগছে। নিজের সন্তান আমার পা ধুয়ে দিয়েছে। ফলে সে একটু হলেও মায়ের প্রতি সম্মান দেখিয়েছে। আমি মনে করি প্রতিটি সন্তান তার মা-বাবাকে এভাবেই সম্মান করুক।


টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি ও হাতেখড়ি প্রি-প্রাইমারি স্কুলের উপদেষ্টা অ্যাডভোকেট জাফর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. সেলিম আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. আহাদুজ্জামান মিয়া, জেলা শিক্ষা কর্মকর্তা, লায়লা খানম, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


বিবার্তা/তোফাজ্জল/মাইকেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com