শিরোনাম
দুর্নীতি করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খসরু
প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৬
দুর্নীতি করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খসরু
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের কোনো কর্মকর্তা বা কর্মচারী যদি দুর্নীতি করে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু।


বুধবার দুপুরে সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরইএ) দেশি মুরগি সংরক্ষণ ও উন্নয়ন শীর্ষক প্রকল্পের সমাপনী কর্মশালায় যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। আমার মন্ত্রণালয়ও থাকবে দুর্নীতিমুক্ত। এখানে কেউ দুর্নীতি করতে পারবে না। যদি কেউ দুর্নীতি করে তাহলে তদন্ত করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।


প্রতিমন্ত্রী আরো বলেন, দুর্নীতিকে রোধ করতে পারলে দেশকে অনেক দূর এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব হবে। দুর্নীতিকে রোধ করতে না পারলে দেশ এগোবে না।


উপজেলা নির্বাচন উপলক্ষে তিনি বলেন, বিএনপি দিয়ে তো দেশ চলে না। তাদের দিয়ে গণতন্ত্র না, দেশের মানুষই গণতন্ত্র। তাদের জনসমর্থন না থাকায় এবং নির্বাচনে হেরে যাবে দেখেই তারা নির্বাচনে আসবে না। বিএনপির ডুবন্ত তরি যতভাবেই টানুক না কেন তারা আর উঠতে পারবে না।


মন্ত্রীর সঙ্গে এসময় উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের সচিব রইছউল আলম মণ্ডল, প্রাণি সম্পদ অধিদফতরের মহাপরিচালক ডা. হীরেশ রঞ্জন ভৌমিক, বাংলাদেশ প্রাণি সম্পদ গবেষণা ইনস্টিটিউটের মহা-পরিচালক ড. নাথু রাম সরকারসহ আরো অনেকে।


বিবার্তা/শরীফুল/মাইকেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com