শিরোনাম
কলাপাড়ায় জেলে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৯, ১৫:৪৭
কলাপাড়ায় জেলে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পটুয়াখালীর কলাপাড়ায় রিয়াজ গাজী নামে এক জেলেকে সাগরে মাছ ধরতে নিয়ে পরিকল্পিতভাবে হত্যার করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ রয়েছে। এ ঘটনার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী।


রবিবার বেলা ১১টায় উপজেলার লালুয়া ইউনিয়নের বানাতী বাজারে এ মানববন্ধন পালন করা হয়।


প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধনে শত শত নারী পুরুষসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন অংশগ্রহণ করে। এর আগে বানাতী বাজারে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।


এসময় বক্তব্য রাখেন, নিহতের বড় ভাই আনোয়ার গাজী, স্ত্রী নাজমা আক্তার, মা আইফুল বিবি, ছয় বছরের শিশু সন্তান মারিয়া ও স্থানীয় ব্যবসায়ী শান্তি ফকির। তাদের দাবি তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তদন্ত পূর্বক দ্রুত আইনানুক ব্যবস্থা নেয়ার দাবি জানান।


উল্লেখ্য, গত (৫ জানুয়ারি) শনিবার রাতে উপজেলার লালুয়া ইউনিয়নের মহল্লাপাড়া গ্রামের জেলে রিয়াজ গাজী (৩২) কুয়াকাটা সংলগ্ন গভীর সমুদ্রে মাছ ধরারত অবস্থায় ট্রলার থেকে নিখোঁজ হয়। গত (৯ জানুয়ারি) বুধবার সন্ধ্যার দিকে তার লাশ গভীর সাগরের চরবিজয় এলাকা থেকে মহিপুর থানা পুলিশ উদ্ধার করে।


মহিপুর থানার ওসি মো. সাইদুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পাওয়ার পার আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/উত্তম/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com