ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ১০:৪২
ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আবুল কালাম আজাদ (৩৮) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন তার সঙ্গে থাকা এক ব্যাংক কর্মকর্তা।


শুক্রবার রাত ১০টায় রংপুর মেডিকেলে কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ দিন বিকেলে লালমনিরহাট বুড়িমারী রেলরুটের কালীগঞ্জ উপজেলার কাকিনা কাজিরহাট রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।


আজাদ রংপুরের গংগাচওড়া উপজেলার গজঘন্টা এলাকার আবুবক্করের ছেলে। এ ঘটনায় আহত হন একই এলাকার আব্দুল গফুরের ছেলে কুড়িগ্রামের উলিপুর আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের সিনিয়র অফিসার আলীকুজ্জামান টিটু (৪০)।


পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী আন্তঃনগর করতোয়া এক্সপ্রেস ট্রেনটি কাজিরহাট রেলক্রসিং অতিক্রম করার সময় দ্রুতগতিতে আসা মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি ছিটকে পড়ে যায়।


এ সময় এর আরোহী আজাদ ও টিটু গুরুতর আহত হন। স্থানীয়রা আশংকাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত ১০টায় আজাদ মারা যায়। আশংকাজনক অবস্থায় টিটুকে রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে অফিসার পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে। পাশাপাশি রেল (জিআরপি) থানাকে খবর দেয়া হয়েছে।


বিবার্তা/জিন্না/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com