শিরোনাম
আন্দোলন সংহিসতার পথে গেলে কঠোর ব্যবস্থা: কাদের
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৯, ১২:১৮
আন্দোলন সংহিসতার পথে গেলে কঠোর ব্যবস্থা: কাদের
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিরোধী দলের কর্মসূচি ঘোষণা করা তাদের নিজস্ব ব্যাপার। নির্বাচন নিয়ে তারা লিগ্যালভাবে যে কোনো কর্মসূচি দিতে পারে। আমাদের কিছু বলার নেই।


তিনি বলেন, তবে বিরোধীদের আন্দোলন যদি সংহিসতায় পথে যায় তাহলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়া যাওয়ার পথে বুধবার সকাল সাড়ে ৯টার দিকে মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে ক্যামেলিয়া ফেরিতে যাত্রার আগে তিনি এ কথা বলেন।


কাদের বলেন, আমরা যাচ্ছি একটি শুভ কাজে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে। নতুন মন্ত্রিসভা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে গিয়ে শ্রদ্ধা জানাবে ও ফুল দেবে। নতুন মন্ত্রিসভার অঙ্গীকার, আগামী দিনের কর্মসূচি এখানে বড় বিষয়।


নির্বাচন বাতিলের দাবিতে জাতীয় ঐক্যফ্রন্টের কর্মসূচি ঘোষণার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, যারা আন্দোলনে পরাজিত তারা নির্বাচনেও পরাজিত হয়েছে। তাদের নতুন করে বিশ্বাস করার কিছু আছে বলে মনে হয় না। যা বাংলাদেশের জনগণ করে না, তা আমরাও করি না।



তিনি আরো বলেন, তারা আন্দোলনে ব্যর্থ হয়েছে এবং ১০ মিনিটেও আন্দোলন করেনি। তারা আবার এখন কি করবে। এখন তারা নির্বাচনেও পরাজিত। আন্দোলনে ব্যর্থ ও নির্বাচনেও ব্যর্থ, তারা ভবিষ্যতেও সফল হবে না বলে বিশ্বাস করি।


এক প্রশ্নে জবাবে কাদের বলেন, তারা যদি আইনি পথে যায় তাহলে আমরাও লিগ্যাল ব্যাটল করবো, যদি রাজনৈতিক আন্দোলনে যায়, তাহলে রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে। তারা যদি সহিংসতা ও নাশকতার পথে যায় তাহলে পরিস্থিতি মোকাবেলায় জনগণকে সংগে নিয়ে সমীচীন জবাব দেয়া হবে।


এনা পরিবহনের শীততাপ নিয়ন্ত্রিত তিনটি বাসে মন্ত্রিপরিষদের সদস্যরা ঢাকা থেকে মুন্সীগঞ্জের শিমুলিয়ার তিন নম্বর ফেরিঘাটে আসেন। এ সময় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ফুল দিয়ে নতুন মন্ত্রিসভার সদস্যদের বরণ করেন।


ফেরি দিয়ে যাওয়ার পথে নির্মাণাধীন পদ্মাসেতুর কাজের অগ্রগতিও দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন মন্ত্রিপরিষদের সদস্যরা।


বিবার্তা/মুন্না/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com