হরিণাকুণ্ডে অপহরণ মামলার প্রধান আসামি গ্রেফতার
প্রকাশ : ২২ এপ্রিল ২০২৪, ২০:১১
হরিণাকুণ্ডে অপহরণ মামলার প্রধান আসামি গ্রেফতার
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের হরিণাকুণ্ডে দুই স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগের মামলার প্রধান আসামি শাহিনকে গ্রেফতার করেছে পুলিশ।


রবিবার (২১ এপ্রিল) রাতে তাকে উপজেলার রিশখালী এলাকা থেকে গ্রেফতার করা হয়।


২২ এপ্রিল, সোমবার দুপুরে তাকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত আসামি শাহিন (৩০) উপজেলার সোনাতনপুর গ্রামের নজির উদ্দিনের ছেলে।


জানা যায়, গত ৩১ মার্চ রাতে প্রেমের সম্পর্ক ধরে রাকিব ও সম্রাট নামে দুজন একই এলাকার দুই স্কুলছাত্রীকে অপহরণ করে। পরে রাকিব ও সম্রাট তাদের সহযোগী শাহিনসহ অজ্ঞাত ২-৩ জনের সহযোগিতায় ভিকটিমের কাছ থেকে স্বর্ণালংকার ও টাকা-পয়সা ছিনিয়ে নেন। পরে ওই দুই ভিকটিমের সাথে সংঘবদ্ধ ধর্ষণের চেষ্টা করে তারা।


এ ঘটনায় এক ছাত্রীর বাবা বাদী হয়ে ওইদিন রাতেই থানায় অপহরণ মামলা দায়ের করেন। মামলার একদিন পরেই গত ১ এপ্রিল রাতে ওই মামলার তিনজন আসামিকে গ্রেফতার করে পুলিশ। পরদিন ২ এপ্রিল তাদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার দৌলতপুর ইউনিয়নের সোনাতনপুর গ্রামের রব মণ্ডলের ছেলে রাকিব (২০), রবিউল মণ্ডলের ছেলে সম্রাট (২১), রইচ উদ্দিনের ছেলে রবিউল (২০) এবং তার সহযোগী একই গ্রামের নজির উদ্দিনের ছেলে শাহিন (৩০)। শাহিন মামলার প্রধান আসামি।


হরিণাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউর রহমান জানান, গত ৩১ মার্চ রাতে দুই স্কুলছাত্রী রহস্যজনকভাবে নিখোঁজ হয়। ওই দিন রাত ১২টার দিকে থানা পুলিশের কাছে বিষয়টি জানান ভিকটিমের অভিভাবকেরা। তথ্যপ্রযুক্তির মাধ্যমে পুলিশ ওইদিন রাতেই নিখোঁজ দুই স্কুলছাত্রীর উদ্ধার করে।


এ সময় সম্রাট, রাকিব ও রবিউল নামে তিনজনকে আটক করা হয়। এ ঘটনায় নিখোঁজ এক স্কুলছাত্রীর বাবা ওইদিন (৩১ মার্চ) রাতেই অপহরণের অভিযোগে থানায় মামলা দায়ের করেন। এজাহারে বাদী উল্লেখ করেন, তার মেয়েসহ একজন কিশোরীকে সম্রাট, রাকিব ও তাদের দুই-তিনজন সহযোগী অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যান। তাদের থেকে স্বর্ণালংকার ও টাকা-পয়সা ছিনিয়ে নেন। পরে সেখানে তারা সংঘবদ্ধভাবে ধর্ষণের চেষ্টা করেন।


ওসি আরও জানান, উদ্ধার কিশোরীদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গ্রেফতারকৃত সম্রাট, রাকিব, রবিউল ও মামলার প্রধান আসামি শাহিনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


বিবার্তা/রায়হান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com