চুয়াডাঙ্গায় এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার
প্রকাশ : ২২ এপ্রিল ২০২৪, ১৯:৪৬
চুয়াডাঙ্গায় এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গায় এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


নিহত নারীর নাম নিথরি খাতুন (৫৩)। তিনি ৬ দিন যাবৎ নিখোঁজ ছিলেন। তিনি আলমডাঙ্গা উপজেলার কুমারী ইউনিয়নের দুর্গাপুর এলাকার আব্দুল জলিলের স্ত্রী।


২২ এপ্রিল, সোমবার বিকেল ৩টার দিকে আলমডাঙ্গা উপজেলার কুমারী ইউনিয়নের দুর্গাপুর গ্রামের একটি পরিত্যক্ত পুকুর পাড়ের গাছে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে আলমডাঙ্গা থানা পুলিশ।


পুলিশ ও স্থানীয়রা জানায়, গত বুধবার সন্ধ্যা থেকে নিথরি খাতুনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। আজ দুপুরে এলাকাবাসী বাতাসে দুর্গন্ধ পায়। খোঁজাখুঁজির পর পুকুরের একটি গাছে এক নারীর গলায় ফাঁস লাগানো অর্ধগলিত লাশ দেখে স্থানীয় লোকজন জাতীয় জরুরি সেবা নম্বরে (৯৯৯) কল করে বিষয়টি জানান। খবর পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। মরদেহ উদ্ধারের খবর পেয়ে নিথরি খাতুনের স্বজনেরা ঘটনাস্থলে এসে মরদেহটি নিখোঁজ নিথরি খাতুনের বলে শনাক্ত করে।


আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া জানান, এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক সুরতহাল শেষে লাশটি ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com