ঝিনাইদহে ভুয়া দলিল করতে গিয়ে শিক্ষক আটক
প্রকাশ : ২২ এপ্রিল ২০২৪, ১৫:৩৪
ঝিনাইদহে ভুয়া দলিল করতে গিয়ে শিক্ষক আটক
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের হরিণাকুন্ডে ভুয়া দলিল করতে গিয়ে এক শিক্ষককে আটক করেছে উপজেলা ভূমি কর্মকর্তা ।


২২ এপ্রিল, সোমবার তার বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানান হরিণাকুন্ড থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউর রহমান ।


আটককৃত সহকারী শিক্ষক মো. মোকাদ্দেস আলী উপজেলার সোনাতনপূর মাধ্যমিক বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক ও ফলসী গ্রামের মৃত চাঁদ আলীর ছেলে।


হরিণাকুন্ড উপজেলা ভূমি কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিরুপমা রায় জানান, রবিবার সকালে রাজস্ব আদালতে শুনানি চলাকালীন সময়ে মৃত চাঁদ আলী বিশ্বাসের ছেলে বাদী মো. মোকাদ্দেস আলী ৪৬ নং ফলসী মৌজার ১৩৫২/২০০০ নং দাখিলকৃত দলিলটি ঝিনাইদহ জেলা রেজিস্ট্রার কর্তৃক ১৩৫২/২০০০ নং দলিলের সার্টিফাইড কপি দলিলের দত্তা ও গ্রহীতা এবং জমি তফশিলের মিল ছিল না। মিল পাওয়া না যাওয়ায় শুনানি চলাকালীন সময়ে এ বিষয়ে অধিকতর জিজ্ঞাসাবাদে বাদী মো. মোকাদ্দেস হোসেন জানান, তার দাখিলকৃত দলিলটি ভুয়া ।


তিনি আরও জানান ভাইদের ঠকিয়ে জমি আত্মসাৎ করার জন্যই এই দলিলটি জালিয়াতির আশ্রয় নিয়ে তৈরি করেছেন। এছাড়াও তিনি এই ভুয়া দলিল তৈরি করতে ফলসী গ্রামের দলিল লেখক আ. খালেকের সহযোগিতা নিয়েছিলেন বলে স্বীকার করেছেন।


এ ঘটনায় থানা অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমানের কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় মামলা রুজু করা হয়েছে। সোমবার সকালে আসামি সহকারী শিক্ষক মোকাদ্দেস আলীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/রায়হান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com