দৌলতপুর উপজেলা পরিষদ নির্বাচনে ১২ প্রার্থীর মনোনয়ন দাখিল
প্রকাশ : ২২ এপ্রিল ২০২৪, ০০:০৬
দৌলতপুর উপজেলা পরিষদ নির্বাচনে ১২ প্রার্থীর মনোনয়ন দাখিল
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে কুষ্টিয়ার দৌলতপুরে মনোনয়ন দাখিল করেছেন ১২ জন প্রার্থী।


২১ এপ্রিল, রবিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা অনলাইনে কুষ্টিয়া জেলা সিনিয়র নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মুহাম্মদ আবু আনছারের কার্যালয়ে এ মনোনয়ন দাখিল করেন।


এতে চেয়ারম্যান পদে রয়েছেন ৩ জন, ভাইস-চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী রয়েছেন।জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।


চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সাংসদ আলহাজ রেজাউল হক চৌধুরীর ছোট ভাই ও উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ চৌধুরী (টোকেন), কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো. হাসানুল আসকার হাসু ও উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক প্রকৌশলী আনিসুর রহমান।


ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক জাহেরুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান ভাইস-চেয়ারম্যান সাক্কীর আহমেদ ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের ছোট ভাই কামরুজ্জামান (কামরুল)।


মহিলা ভাইস-চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও বর্তমান ভাইস-চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সাবেক ভাইস-চেয়ারম্যান ইকফাত আরা জলি কবিরাজ, উপজেলা যুবমহিলা লীগের সভানেত্রী অ্যাডভোকেট আয়েশা খাতুন, সহ-সভাপতি অ্যাডভোকেট ফারজিয়ানা খাতুন, সহ-সভাপতি রেবেকা খাতুন ও উপজেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভানেত্রী মারুফা ইয়াসমিন সুরভী।


দাখিল করা মনোনয়নপত্র যাচাই-বাছাই ২৩ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২৭-২৯ এপ্রিল, প্রত্যাহার ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২ মে এবং ভোট গ্রহণ ২১ মে।


বিবার্তা/তুহিন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com