নড়াইলের সাবেক সংসদ সদস্য মকবুল হোসেনের দাফন সম্পন্ন
প্রকাশ : ২১ এপ্রিল ২০২৪, ১৬:২৬
নড়াইলের সাবেক সংসদ সদস্য মকবুল হোসেনের দাফন সম্পন্ন
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ শিল্প ব্যাংকের সাবেক পরিচালক, বর্ষীয়ান রাজনীতিবিদ, নড়াইল-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি এ্যাডভোকেট মোল্যা এম মকবুল হোসেন (৯৭) শনিবার রাত সাড়ে ১০টায় বার্ধক্য জনিত কারণে ঢাকায় ইন্তেকাল করে (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।


২১ এপ্রিল, রবিবার মরহুমের প্রথম জানাজার নামাজ সকাল ১০টায় লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়।


এ সময় মকবুল হোসেন স্মরণে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, বিএনপি খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, নড়াইল-২ আসনের সাবেক সংসদ সদস্য ও ওয়ার্কাস পার্টির পলিটব্যুরোর সদস্য এ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান, নড়াইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মনিরুল ইসলাম, লোহাগড়া পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মসিয়ূর রহমান, সাবেক পৌর মেয়র এ্যাডভোকেট নেওয়াজ আহম্মেদ ঠাকুর নজরুল, লোহাগড়া উপজেলা বিএনপির আহ্বায়ক জি এম নজরুল ইসলাম, প্রধান শিক্ষক এসএম হায়াতুজ্জামান প্রমুখ।


পরে বাদ যোহর মরহুমের গ্রামের বাড়ি উপজেলার জয়পুর ইউনিয়নের মরিচপাশা গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবা মায়ের পাশে দাফন করা হয়।


বিবার্তা/শরিফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com