কালিয়া পৌরসভায় বেতন ভাতার দাবিতে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি
প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৪, ১৯:১০
কালিয়া পৌরসভায় বেতন ভাতার দাবিতে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের কালিয়া পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা বেতন ভাতার দাবিতে কর্মবিরতি পালন করছেন।


১৭ এপ্রিল, বুধবার সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত কালিয়া পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন আগামী ৭ দিনের জন্য এই কর্মসূচি পালন করবে।


ঈদুল ফিতরে বেতন ভাতা না পাওয়ায় পরিবার পরিজন নিয়ে মানবতার জীবন যাপন করছে তারা। পৌরসভার অনেক কর্মকর্তা-কর্মচারীর ৬ থেকে ২৬ মাস পর্যন্ত বেতন ভাতা বন্ধ আছে। ঈদের আগে হাট বাজার ইজারার টাকা পেলেও বেতন ভাতা দেওয়া হয়নি। কর্মকর্তা কর্মচারীগণ এ অবস্থায় আগামী ৭ দিনের মধ্যে বেতন ভাতা পরিশোধের জন্য মেয়রের নিকট আহ্বান জানান।


কালিয়া পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মামুনুর রশিদ বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে বেতন ভাতা পরিশোধ না করলে আমরা লাগাতার কর্মবিরতি পালন করে যাব। তিনি আরো বলেন, মাস্টার রোলে নিয়োগকৃত ২২ জন কর্মচারীর বেতন পরিশোধ করলেও আমাদের স্থায়ী নিয়োগপ্রাপ্ত কর্মচারীদের ঈদুল ফিতর উদ্‌যাপন উপলক্ষ্যে কোনো বেতন-ভাতা দেয়নি।


কালিয়া পৌর মেয়র ওয়াহিদুজ্জামান হীরা বলেন, পূর্বের সকল মেয়রদের রেখে যাওয়া বকেয়া বেতন আমি কিছু কিছু পরিশোধ করেছি। আমার সময় কর্মকর্তা কর্মচারীরা যথাসময়ে বেতন ভাতা পেয়ে থাকেন। কর্মবিরতির ফলে বিভিন্ন এলাকা থেকে সেবা নিতে আসা মানুষেরা সেবা না পেয়ে ফিরে যাচ্ছেন। ১৯৭৬ সালে প্রতিষ্ঠিত এই পৌরসভা আগে কখনো এমন অবস্থা সৃষ্টি হয়নি। সাধারণ মানুষ এই অবস্থার অবসান চান।


বিবার্তা/শরিফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com