দৌলতপুরে বৈশাখি মেলার নামে চলছে জুয়া ও অশ্লীল নৃত্য
প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৪, ১৪:২৩
দৌলতপুরে বৈশাখি মেলার নামে চলছে জুয়া ও অশ্লীল নৃত্য
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে বৈশাখি মেলার নামে চলছে জুয়ার জমজমাট আসর এবং ভাড়া-করা মেয়েদের দিয়ে অশ্লীল ও নগ্ন নৃত্য। পুলিশকে ম্যানেজ করে স্থানীয় প্রভাবশালীরা এসব মেলা ও জুয়া খেলার আসর বসাচ্ছেন। উপজেলার চকদৌলতপুর, দৌলতখালী, রিফাইতপুর ও ফিলিপনগর আবেদের ঘাট সহ বিভিন্ন এলাকায় মেলার নামে জুয়ার আসর বসানো হয়েছে এবং গভীর রাতে চলে নগ্ন নৃত্য।


জানা গেছে, দৌলতপুর থানার অদূরে চকদৌলতপুর গ্রামের একটি আমবাগানে স্থানীয় ইউপি সদস্য রেজু’র নেতৃত্বে স্থানীয় প্রভাবশালীরা দৌলতপুর থানা পুলিশকে ম্যানেজ করে মেলার নামে জুয়ার আসর এবং গভীর রাতে মেয়েদের দিয়ে নগ্ন ও অশ্লীল নৃত্য চালানো হচ্ছে। গত ৩দিন ধরে এমন অবৈধ ও অশ্লীল কর্মকাণ্ড চললেও পুলিশ সেখানে উপস্থিত থেকে নীরবতা পালন করে এবং নগ্ন নৃত্য উপভোগ করেন।


এর আগে একইভাবে রিফাইতপুর বাজারের পাশে টিকিট কেটে চালানো হয় এমন অশ্লীল কর্মকাণ্ড।


এছাড়াও প্রতিদিন বিকেল হলেই ফিলিপনগর আবেদের ঘাট সংলগ্ন পদ্মার চরে বসে জুয়া খেলার জমজমাট আসর। একাধিক স্থানে জুয়ার আসর বসলে পদ্মার চরে ঘুরতে যাওয়া সাধারণ মানুষ জুয়াড়িদের খপ্পর পড়ে হচ্ছে সর্বস্বান্ত।


এনিয়ে একাধিকবার হাতাহাতির ঘটনা ঘটলেও পুলিশ গিয়ে তা শান্ত করেছে। তবে জুয়া খেলা বন্ধের নির্দেশ দেয়নি বলে জানা গেছে।


একইভাবে দৌলতপুরের বিভিন্ন এলাকায় মেলার নামে জুয়া খেলায় অংশ নিতে ও গভীর রাতে তরুণীদের নগ্ন নৃত্য উপভোগ করতে উঠতি বয়সীরা ছুটে যাচ্ছে সেখানে। বাড়ি ফিরছেন সর্বস্ব খুইয়ে।


এ বিষয়ে দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, দৌলতপুরে কোথাও মেলা চলছে না। রিফাইতপুরে চলছিল তা বন্ধ করে দিয়েছি। এছাড়াও বিভিন্ন জুয়ার আসর থেকে আসামি ধরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com