সোনাগাজীতে তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে যুবক খুন
প্রকাশ : ২৪ মার্চ ২০২৪, ২১:৪৮
সোনাগাজীতে তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে যুবক খুন
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীর সোনাগাজীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে।


২৪ মার্চ, রবিবার সন্ধ্যার দিকে সোনাগাজী মতিগঞ্জ সিএনজি স্টেশনের যাত্রী ছাউনির সামনে এ ঘটনা ঘটে।


নিহতের নাম মো. রেজাউল ইসলাম ছোটন (২৩)। সে উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামের রমজান আলী মেস্তরী বাড়ির মৃত কালা মিয়ার ছেলে। তিনি পেশায় একজন রঙ মিস্ত্রী।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেল ৬ টার দিকে ইফতারের আগমুহূর্তে মতিগঞ্জ সিএনজি স্টেশনের সামনে নিলয় স্টোরের মালিক নিলয়ের সাথে দোকানে বাকী খাওয়া নিয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পরে ছোটন। এর কিছুক্ষণ পর নিলয়ের বড় ভাই আরিফুর রহমান হৃদয় এসে ছোটনের সাথে তর্কে জড়ায়। এক পর্যায়ে হৃদয় দোকান থেকে ছুরি নিয়ে ছোটনের বাম বুকে আঘাত করে। ঘটনাস্থলে গুরুতর আহত হয়ে পড়লে তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।


নিহতের ভাই আরমান বলেন, ইফতারের আগ মুহূর্তে মতিগঞ্জ সিএনজি স্টেশনে আমার ভাইকে হৃদয় ছুরিকাঘাত করেছে বলে জানতে পারি। পরে হাসপাতালে তার মৃত্যুর সংবাদ শুনতে পাই। আমি আমার ভাই হত্যার বিচারের দাবি জানাচ্ছি।


সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবক নিহতের ঘটনা ঘটেছে। নিহতের মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত ছোটন ও অভিযুক্ত হৃদয় দুঃসম্পর্কের চাচা-ভাতিজা। এ ঘটনায় মামুন নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হত্যার রহস্য উদ্‌ঘাটনে কাজ করছে পুলিশ।


বিবার্তা/সাব্বির/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com