ব্রাহ্মণবাড়িয়ায় সোহেল রানা হত্যার প্রধান আসামিসহ গ্রেফতার ৫
প্রকাশ : ২৪ মার্চ ২০২৪, ১৯:২৯
ব্রাহ্মণবাড়িয়ায় সোহেল রানা হত্যার প্রধান আসামিসহ গ্রেফতার ৫
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা এলাকায় গত ১০ ফেব্রুয়ারি বিকাল সাড়ে ৪টার দিকে জমি সংক্রান্ত বিরোধের জেরে ভুক্তভোগী সোহেল রানার বাবার সাথে আসামিদের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে আসামিরা ভুক্তভোগীর বাবাকে এলোপাতাড়ি মারধর শুরু করলে ভুক্তভোগী তার বাবার চিৎকার শুনে এগিয়ে আসলে আসামিরা ভুক্তভোগীকেও এলোপাতাড়ি মারধরের মাধ্যমে গুরুতর জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।


পরবর্তীতে, পরিবারের লোকজন ভুক্তভোগীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে ভুক্তভোগী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।


এই ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২/৩ জনের নামে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানায় গত ১৩ ফেব্রুয়ারি ২০২৪ খ্রি. তারিখ একটি হত্যা মামলা দায়ের করেন। (মামলা নং- ০৬/১৭, তারিখ- ১৩/০২/২০২৪ খ্রি.)।


চাঞ্চল্যকর এ ঘটনাটি মিডিয়ার মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়াসহ দেশব্যাপী ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। এরই প্রেক্ষিতে আসামিদের আইনের আওতায় আনতে র‌্যাব-৯ চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা জোরদার করে।


এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিএসসি এবং সিপিসি-১, ব্রাহ্মণবাড়িয়া এর যৌথ অভিযানে গত ২৩ মার্চ বিকাল ৪টা ২০ এর সময় সিলেটের জৈন্তাপুর থানাধীন এলাকা হতে চাঞ্চল্যকর এই হত্যা মামলার প্রধান আসামি খলিল মিয়াসহ ২ জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও র‌্যাব-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ২৪ মার্চ দুপুর ২ টা ৫০ এর দিকে সুনামগঞ্জ জেলার সদর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে এই মামলার অপর ২ জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।


গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন- খলিল মিয়া (৩৬), মাঈন উদ্দিন (৩২), আকলিমা বেগম (২৮), কাশেম মিয়া (৭৫)।


সব আসামিদের বাড়ি আশুগঞ্জ আড়াইসিধা রঙ্গিলা বাড়ি, থানা- আশুগঞ্জ।


পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃত আসামিদের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।


এছাড়াও, উক্ত মামলার অন্যান্য পলাতক আসামিদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৯ এর চলমান গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত থাকবে বলে র‌্যাব-৯, সিপিএসসি এবং সিপিসি-১, ব্রাহ্মণবাড়িয়া জানান।


বিবার্তা/নিয়ামুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com