ভৈরবে বাল্কহেডের ধাক্কায় ট্রলার ডুবিতে নিহত ১, নিখোঁজ ৮
প্রকাশ : ২২ মার্চ ২০২৪, ২২:৫৭
ভৈরবে বাল্কহেডের ধাক্কায় ট্রলার ডুবিতে নিহত ১, নিখোঁজ ৮
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে যাত্রীবাহী ট্রলার ডুবে অজ্ঞাত এক নারীর মৃত্যু হয়েছে।


২২ মার্চ, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে মেঘনা নদীর রেলসেতুর কাছে এ ঘটনা ঘটে। তবে নিহতের নাম-পরিচয় জানা যায়নি।


এ ঘটনায় ভৈরব হাইওয়ে থানার কনস্টেবল সোহেল, তার স্ত্রী ও দুই সন্তানসহ আটজন নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছেন ভৈরব ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা আজিজুল হক।


নিখোঁজেরা হলেন, ভৈরব হাইওয়ে থানার কনস্টেবল সোহেল (৩০), তার স্ত্রী ও দুই সন্তান এবং আনিকা বেগম (২০) নামের আরেকজন। আনিকার বাড়ি নরসিংদীর বেলাবো উপজেলার নারায়ণপুর এলাকার দড়িগাঁও গ্রামে।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৫টার দিকে একটি ট্রলারে করে ১৫-২০ জন মেঘনা নদীতে ঘুরতে যান। এর কিছুক্ষণ পর বিপরীত দিক থেকে আসা একটি পাথরবাহী ট্রলার ওই নৌকাটিকে ধাক্কা দিলে উল্টে ডুবে যায়। এসময় রুবা নামের এক শিক্ষার্থী ও পুলিশ কনস্টেবলের ভাগনেসহ কয়েকজন সাঁতর কেটে পাড়ে উঠলেও বাকিরা নিখোঁজ রয়েছেন।


ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব হাইওয়ে থানার ওসি সাজু মিয়া জানান, এ ঘটনায় তার থানার কনস্টেবল সোহেলসহ ছয়জন নিখোঁজ রয়েছেন। ফায়ার সার্ভিস ও নৌপুলিশ নৌকাটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। তবে অন্ধকার থাকায় কাজ করতে সমস্যা হচ্ছে বলে তিনি জানান।


ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকেল ৫টার দিকে একটি ট্রলারে করে ২০-২২ জন মেঘনা নদীতে ঘুরতে যান। এরপর সন্ধ্যার কিছুক্ষণ আগে বিপরীত দিক থেকে আসা একটি বাল্কহেড ওই ট্রলারটিকে ধাক্কা দিলে সেটি ডুবে যায়। এ ঘটনায় নদীতে থাকা জেলেরা ট্রলারের এক নারী আরোহীর মরদেহ উদ্ধার করেন। এছাড়া কয়েকজন সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও পুলিশ কনস্টেবল ও তার স্ত্রী-সন্তানসহ অন্তত আটজন পানিতে ডুবে যান।


ভৈরব ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা আজিজুল হক জানান, আটজন নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। সকালে নিখোঁজদের উদ্ধারে অভিযান চালানো হবে।


বিবার্তা/আকঞ্জি/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com