দুর্গাপুরে চোরাই পথে আনা ভারতীয় ফল জব্দ, আটক ১
প্রকাশ : ১৮ মার্চ ২০২৪, ২২:১৬
দুর্গাপুরে চোরাই পথে আনা ভারতীয় ফল জব্দ, আটক ১
দুর্গাপুর (নেত্রকোণা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোণার দুর্গাপুর উপজেলার সীমান্ত দিয়ে চোরাই পথে আনা ১ হাজার ৯০৪ কেজি ভারতীয় আনার ফল জব্দসহ চোরাকারবারির এক সদস্যকে আটক করেছে পুলিশ। জব্দকৃত এই ফলের বাজার মূল্য ৫ লাখ ৭২ হাজার ৪০০ টাকা বলে জানিয়েছে পুলিশ।


১৮ মার্চ, সোমবার দুপুরে আটককৃত ব্যক্তিকে আদালতে প্রেরণ করা হয়েছে।


এর আগে রবিবার (১৭ মার্চ) রাত দশটার দিকে দুর্গাপুর পৌর শহরের মধ্য বাজারের পান মহল এলাকায় অভিযানে চোরাই পণ্য আনারসহ একজনকে আটক করা হয়।


আটকৃত চোরাকারবারির নাম আলী আকবর (৬৫)। সে উপজেলার চকলেঙ্গুরা এলাকার মৃত সুরজত আলীর ছেলে।


পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রাতে পান মহল সংলগ্ন একটি গলির ফল আড়তের সামনে চোরাই পথে আনা ভারতীয় ফল সারি সারি ক্যারেট পড়ে থাকার গোপন সংবাদের ভিত্তিতে দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এম. রকিবুল হাসান এবং দুর্গাপুর থানার ওসি উত্তম চন্দ্র দেব এর নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। এ সময় সেখানে ক্যারেট ভর্তি ভারতীয় আনার ফল জব্দ করা হয়। এ ঘটনায় একজনকে আটক করা হলে আটককৃত ব্যক্তি প্রশাসনের কাছে ভারত থেকে চোরাই পথে এই ফল আনার বিষয়টি নিশ্চিত করে। পরে মামলা দায়ের মাধ্যমে তাকে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।


দুর্গাপুর থানার ওসি উত্তম চন্দ্র দেব জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এ সব ভারতীয় ফল জব্দসহ একজনকে আটক করা হয়। পরে আটকৃত ব্যক্তিকে সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com