ককটেল নিয়ে খেলতে গিয়ে শিশুর কবজি বিচ্ছিন্ন
প্রকাশ : ০৮ মার্চ ২০২৪, ০০:৩৮
ককটেল নিয়ে খেলতে গিয়ে শিশুর কবজি বিচ্ছিন্ন
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরের মনিরামপুরে পরিত্যক্ত অবস্থায় থাকা ককটেল নিয়ে খেলার সময় বিস্ফোরণে আরজু (১০) নামের এক শিশুর কবজি বিচ্ছিন্ন হয়েছে। এছাড়া মাইমুন মেহেদী (৪) নামের অপর শিশুর নাভি হতে চোখ পর্যন্ত ক্ষতবিক্ষত হয়েছে।


৭ মার্চ, বৃহস্পতিবার দুপুরে জেলার মনিরামপুর উপজেলার ফতেয়াবাদ গ্রামের পরিত্যক্ত একটি ঘরে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাদের খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় পুলিশ পরিত্যক্ত ঘর থেকে ৯টি বোমা জব্দ করে।


জানা গেছে, ওই গ্রামের ওহিদুল ইসলামের বসতভিটায় চার কক্ষের একটি আধপাকা পরিত্যক্ত ঘরে প্রতিবেশী আসলাম হোসেন রান্নার জ্বালানি রাখতেন। বৃহস্পতিবার দুপুরে আসলামের স্ত্রী নিজের ছেলে ও প্রতিবেশী বাবলুর ছেলেকে নিয়ে জ্বালানি রাখতে যান। শিশু দুটি একটি লাল স্কচটেপে মোড়ানো ছোট খেলনা সদৃশ বস্তু পায়। তারা বল মনে করে সেটি নিয়ে খেলার জন্য ছুড়ে মারে এতে আরজুর ডান হাতের কবজি বিচ্ছিন্ন হয় আর মেহেদীর নাভি হতে চোখ পর্যন্ত ক্ষতবিক্ষত হয়। এলাকাবাসী তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা খারাপ দেখে চিকিৎসক তাদের যশোর সদর হাসপাতালে পাঠান। এরপর উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।


মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী মাসুদ জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এসময় ওই পরিত্যক্ত ঘর থেকে ৯টি বোমা জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com