‘৭ মার্চের ভাষণ হৃদয় দিয়ে উপলব্ধি করতে হবে’
প্রকাশ : ০৭ মার্চ ২০২৪, ১৫:৩১
‘৭ মার্চের ভাষণ হৃদয় দিয়ে উপলব্ধি করতে হবে’
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব:) সালাহ্ উদ্দিন মিয়াজী বলেছেন, ৭ মার্চের ভাষণ হৃদয় দিয়ে উপলব্ধি করতে হবে। কেন এই ভাষণ আন্তর্জাতিক ভাবে এত আলোড়ন সৃষ্টি করলো, নতুন প্রজন্মকে সেটা জানতে হবে। ডিজিটাল এই যুগে শিক্ষার্থীদেরকে বই এর পাতায়ও মনোনিবেশ করতে বলেন প্রধানমন্ত্রীর সাবেক এই সামরিক সচিব।


৭ মার্চ, বৃহস্পতিবার সকালে কোটচাঁদপুর উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর-মহেশপুর) আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সালাহ্ উদ্দিন মিয়াজী।


উপজেলা নির্বাহী অফিসার উছেন মে’র সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি, মহিলা ভাইস চেয়ারম্যান পিংকি খাতুন, ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, পৌর আ.লীগের সভাপতি কাজী আলমগীর প্রমুখ।


উপজেলা তথ্যসেবা কর্মকর্তা তানিয়া সুলতানার সঞ্চালনায় আলোচনা সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের প্রধান, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক সহ নানা শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে অফিসার্স মিলনায়তনে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


বিবার্তা/রায়হান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com