মোরেলগঞ্জে স্বর্ণ ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলসহ গ্রেফতার ১
প্রকাশ : ০৩ মার্চ ২০২৪, ১৮:০৭
মোরেলগঞ্জে স্বর্ণ ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলসহ গ্রেফতার ১
বা‌গেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের মোরেলগঞ্জে ৮০ ভ‌রি স্বর্ণ ও বাইক ছিনতাই‌য়ের কা‌জে ব্যবহৃত মোটরসাই‌কেলসহ তাজুল ইসলাম শা‌হিন (৪৫) না‌মের একজনকে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ।


২ মার্চ, শ‌নিবার দিবাগত রাত ১০টার দিকে উপ‌জেলার খাউ‌লিয়া ইউ‌নিয়‌নের খাউলিয়া গ্রামের নিজ বা‌ড়ি থে‌কে তা‌কে গ্রেফতার করা হয়। শা‌হিন ওই গ্রা‌মের নুর মোহাম্মদ শেখের ছেলে।


‌মো‌রেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বলেছেন, আধুনিক প্রযুক্তি ব্যবহার করে শা‌হিনকে গ্রেফতার করা হ‌য়ে‌ছে। এ ব‌্যাপা‌রে পরবর্তী আই‌নি ব‌্যাবস্থা প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে।


উ‌ল্লেখ‌্য, গত ২৩ ফেব্রুয়ারি, শুক্রবার রাত পৌনে ৯টার দিকে দোকান বন্ধ ক‌রে বাসায় ফেরার প‌থে পৌর সদ‌রের সে‌রেস্তাদারবা‌ড়ি আবা‌সিক এলাকার এক‌টি সড়‌কে ‌নিজ বা‌ড়ির কাছেই ছিনতাইকা‌রি‌দের কব‌লে প‌রেন পৌর বাজারের নিলয় জু‌য়েলা‌র্সের স্বত্বাধিকারী মিলন কর্মকার।


আ‌গে থেকেই অ‌পেক্ষায় থাকা এক‌টি লাল রং‌য়ের প্লা‌টিনা মোটরসাইকে‌লের ৩ আ‌রোহী মিলন কর্মকা‌রের বাই‌কের গতিরোধ করে তা‌কে জি‌ম্মি ক‌রে জীবননা‌শের ভয়ভী‌তি দে‌খি‌য়ে অ‌চেতন ক‌রে ফে‌লে। এসময় ছিনতাইকারীরা স‌ঙ্গে থাকা নগদ আড়াই লক্ষ টাকা এবং তার বাইক‌টি নি‌য়ে পা‌লি‌য়ে যায়।


বাইক‌টির সি‌টের নিচের ডি‌গি‌তে স্বর্ণ ব‌্যবসায়ী মিল‌নের ৫০ ভ‌রি স্বর্ণ ও তার শ‌্যালক নি‌ধিম‌নি জু‌য়েলা‌র্সের স্বত্বাধিকারী সুমন কর্মকা‌রের প্রায় ৩০ ভ‌রি স্বর্ণ রাখা ছিল। যার বাজার মূল‌্য প্রায় পৌনে ১ কো‌টি টাকা।


পর‌দিন শ‌নিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে পৌর সদরের কু‌ঠিবা‌ড়ি এলাকায় পানগুছি নদীর তীর থেকে প‌রিত‌্যক্ত অবস্থায় ওই স্বর্ণ ব‌্যাসায়ীর বাইক‌টি উদ্ধার করা হয়।


বিবার্তা/রাজু/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com