ঘর ছাড়া শিশুকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো বেলপুকুর থানা পুলিশ
প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ২২:০৮
ঘর ছাড়া শিশুকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো বেলপুকুর থানা পুলিশ
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদ্রাসা পড়ুয়া ঘর ছাড়া অভিমানী এক শিশুকে তার বাবা-মায়ের কাছে ফিরিয়ে দিয়েছে আরএমপি’র বেলপুকুর থানা পুলিশ। তাকে রাজশাহী মহানগরীর বেলপুকুর থানার পেট্রনাস পাম্পের সামনে থেকে উদ্ধার করা হয়।


ঘটনা সূত্রে জানা যায়, পাবনার জেলার সদর থানার রাজাপুরের মো: আলমগীরের ১০ বছর বয়সী শিশু মো: রিফাত জালালপুর নতুন পাড়া কওমি মাদ্রাসায় লেখাপড়া করে। সে বর্তমানে ৭ পারা কোরআনের হাফেজ। গত ২ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিষ্টাব্দ সকালে লেখাপড়া নিয়ে রিফাতের বাবা-মা তাকে শাসন করেন। এতে শিশু রিফাত তার বাবা-মায়ের উপর অভিমান করে বাড়ি থেকে বের হয়ে ঈশ্বরদী চলে যায়। সেখান থেকে ঢাকার বিমান বন্দর এলাকায় যায়। তারপর বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করে রাজশাহী আসে।


৩ ফেব্রুয়ারি, শনিবার দিবাগত রাত ১:৩০টায় রাজশাহী মহানগরীর বেলপুকুর থানার পাশে পেট্রনাস পাম্পের সামনে ঘোরাঘুরি করার সময় বেলপুকুর থানা পুলিশের নজরে আসলে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। শিশুটির নাম ঠিকানা জানতে চাইলে প্রথমে সে কিছুই বলে না। এরপর বেলপুকুর থানার অফিসার ইনচার্জ মো: মামুনুর রশিদ শিশুটির সঙ্গে বন্ধুসুলভ আচরণ করে তার নাম ঠিকানা জানতে চান। তখন শিশুটি জানায় তার নাম রিফাত ও বাড়ি পাবনা। রিফাতের পরিচয় জানার পর অফিসার ইনচার্জ তাৎক্ষণিক পাবনা সদর থানার মাধ্যমে তার পরিবারের সাথে যোগাযোগ করেন।


সংবাদ পেয়ে ৪ ফেব্রুয়ারি, রবিবার সকালে শিশু রিফাতের পরিবারের সদস্যরা বেলপুকুর থানায় আসলে অফিসার ইনচার্জ মো: মামুনুর রশিদ তাকে তার পরিবারের কাছে তুলে দেন।


শিশু রিফাতের পরিবারের সদস্যরা রিফাতকে ফিরে পেয়ে অত্যন্ত আনন্দিত। তারা আরএমপি’র বেলপুকুর থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।


বিবার্তা/সোহানুর/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com