দুর্গাপুরে প্রতিপক্ষের নৃশংস হামলায় নিহত ১, আহত ১৪
প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ২১:১০
দুর্গাপুরে প্রতিপক্ষের নৃশংস হামলায় নিহত ১, আহত ১৪
দুগার্পুর (নেত্রকোণা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোণার দুর্গাপুরে প্রতিপক্ষের নৃশংস হামলায় উপজেলা আওয়ামী লীগ কর্মী মুজিবুর রহমান (৫৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১৪ জন আহত হয়েছেন ।


৪ ফেব্রুয়ারি, রবিবার দুপুরে উপজেলার দক্ষিণ ভবানীপুর এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত মুজিবুর রহমান উপজেলার নলজোড়া গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে ।


স্থানীয়দের বরাতে ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার সকালে সুসং সরকারি মহাবিদ্যালয় ক্যাম্পাসে মুজিবুর রহমানের ভাতিজার সাথে কুল্লাগড়া ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়ালের ছেলের কথা-কাটাকাটি হয়। পরে এটি বড় ঝগড়ায় পরিণত হয়। পরবর্তীতে এর রেশ ধরে দুপুরে দক্ষিণ ভবানীপুর এলাকায় দুই পক্ষের মধ্যে তুমুল সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই ব্যক্তি নিহত হয়।


পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। গুরুতর আহত আব্দুর রশিদ (৪৫) ও মুকসেদুর রহমানকে (৪৫) উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।


এ ঘটনায় আহত হয়ে দুর্গাপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে খাইরুল (২০), ফারুক মিয়া (২৩), নাঈম মিয়া (২০) ও সাগর (২২) এবং বাকী আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়।


দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তব্যরত চিকিৎসক ডা. রকিবুল হাসান জানান, আহতদের হাসপাতালে নিয়ে আসলে মুজিবুর রহমান নামের ব্যক্তিকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। আহতদের মধ্যে দুই জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) নুরুল আলম জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বিশৃঙ্খলা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।


বিবার্তা/পলাশ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com