ভালুকায় অটোরিকশা-পিকআপ সংঘর্ষ, ২ বোন নিহত
প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৪০
ভালুকায় অটোরিকশা-পিকআপ সংঘর্ষ, ২ বোন নিহত
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ভালুকায় ব্যাটারি চালিত-অটোরিকশা ও মুরগি-বোঝাই মিনি ট্রাকের সংঘর্ষে আসমা খাতুন (৩৫) ও শিরিনা খাতুন (২৪) নামে দুই বোন নিহত হয়েছেন। এ সময় তাদের আরেক বোনসহ তিনজন আহত হয়েছে।


৩ ফেব্রুয়ারি, শনিবার সকালে উপজেলার ভরাডোবা-ঘাটাইল সড়কে উপজেলার হাতিবেড় গ্রামে এ ঘটনা ঘটে।


নিহতরা ভালুকা উপজেলার হাতিবেড় গ্রামের বঙ্গারভিটার আসাদ আলীর মেয়ে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আসমা খাতুন, শিরিনা খাতুন ও তাদের বোন অজুফা খাতুন সহ (২৮) বেশ কয়েকজন মিল শ্রমিক ব্যাটারিচালিত-অটোরিকশায় কর্মস্থলে যাচ্ছিলেন। পথে ভরাডোবা-ঘাটাইল সড়কে উপজেলার হাতিবেড় গ্রামের জাহিদ ট্রেডার্সের সামনে ঘাটাইল গামী একটি মুরগি-বোঝাই মিনি ট্রাকের সাথে অটো রিকশাটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই বোন- আসমা খাতুন ও শিরিনা খাতুনের মৃত্যু হয়। এ সময় তাদের অপর বোন অজুফা খাতুন, অটোরিকশার চালক জুলহাস (৩২) ও অপর যাত্রী মুর্শেদা খাতুন সহ বেশ কয়েকজন আহত হন। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


ঘটনার সত্যতা নিশ্চিত করে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনার পর ওই সড়কে বেশ কিছু সময় যানচলাচল বন্ধ ছিল।


স্থানীয়দের অভিযোগ, জাহিদ ট্রেডার্সের সামনে দীর্ঘ দিন ধরে মাটি ফেলে রাখার কারণে গুরুত্বপূর্ণ এই রাস্তা টি সরু হয়ে প্রায়ই ছোটখাটো দুর্ঘটনা ঘটছে।


ভালুকার মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম জানান, নিহত দুই বোন মিল শ্রমিক ছিলেন। তাদের লাশ উদ্ধার এবং আহতদের হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/সাজ্জাদুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com