পরিক্ষার্থীদের কাছে টাকা নেয়ার অভিযোগে জামালপুরে আটক ২
প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৪৪
পরিক্ষার্থীদের কাছে টাকা নেয়ার অভিযোগে জামালপুরে আটক ২
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষায় পরীক্ষার্থীদের কাছে মোটা অঙ্কের টাকা নেওয়ার অভিযোগে সহকারী শিক্ষকসহ দুইজনকে আটক করেছে পুলিশ।


শুক্রবার (২ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে জামালপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি-১) এর অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহনেওয়াজ।


এর আগে, বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বিকেলে শহরের মির্জা আজম চত্বর থেকে তাদের আটক করা হয়। শুক্রবার সকালে প্রতারণা মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হয়।


গ্রেফতারকৃত আসামিরা হলেন- জেলার সরিষাবাড়ি উপজেলার পোগলদিগা ইউনিয়নের রুদ্র বয়রা এলাকার আব্দুস সামাদের ছেলে আবুল কালাম আজাদ (৪৮)। তিনি সরিষাবাড়ী পূর্ব বয়রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং অপরজন ইসলামপুর উপজেলার কান্দারচর ফকির বাড়ির মো. সাবেদ আলীর ছেলে মুস্তাফিজুর রহমান মিনার (৩৬)।


ডিবি পুলিশ জানায়, জামালপুর জেলার পুলিশ সুপার মো. কামরুজ্জামানের সার্বিক নির্দেশনায় অফিসার ইনচার্জ কাজী শাহনেওয়াজ এর তত্ত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় পরিক্ষার্থীদের কাছে টাকা নেওয়ার সংক্রান্ত একটি প্রতারক চক্রের সদস্য সহকারী শিক্ষকসহ দুইজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে নিয়োগ পরীক্ষার তিনটি প্রবেশপত্র, ৪টি মোবাইল ফোন, ডাচ বাংলা ব্যাংকের একটি এটিএম কার্ড এবং প্রার্থীদের থেকে নেওয়া এক লাখ টাকা উদ্ধার করা হয়।


জামালপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি-১) এর অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন, তাদের বিরুদ্ধে ‌জামালপুর জেলার সদর থানায় প্রতারণার মামলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। তারা বিভিন্ন পরিক্ষার্থীদের থেকে চাকরি দেওয়ার কথা বলে টাকা হাতিয়ে নিয়েছিল।


বিবার্তা/ওসমান/রোমেল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com