নওগাঁয় রোড লেভেলিং মেশিন চাপায় নিহত ১
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৪, ১৬:৩৯
নওগাঁয় রোড লেভেলিং মেশিন চাপায় নিহত ১
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর বদলগাছীতে রাস্তা সংস্কার করা রোড লেভেলিং মেশিনের চাপায় মালা খাতুন (৩৫) নামে এক পথচারী মৃত্যু হয়েছে। এ সময় শারমিন (২২) নামে আরেক পথচারী গুরুতর আহত হয়েছে।


২৭ জানুয়ারি, শনিবার দুপুর ১২টার দিকে বদলগাছীর সদরের চৌরাস্তার মোড়ে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে।


নিহত মালা খাতুন নওগাঁ সদর উপজেলার চন্ডিপুর গ্রামের স্বপনের স্ত্রী এবং আহত শারমিন বদলগাছী উপজেলার কাদিবাড়ী গ্রামের শফির উদ্দীনের মেয়ে।


স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ১১টার দিকে রোড লেভেলিং মেশিনটি উপজেলা সদরের চৌরাস্তার মোড়ে এসে বিকল হয়ে যায়। এরপর চালক মেশিনটিকে ট্রাক্টর লাগিয়ে ধাক্কা দিয়ে চালু করার চেষ্টা করে। এক পর্যায় মেশিনটি হঠাৎ করে চালু হয়ে সামনের দিকে এগিয়ে যেতে থাকলে চালক মেশিনটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়া পথচারী মালা খাতুন ও শারমিনকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে তারা পাকা রাস্তার ওপর পরে গেলে মালা মেশিনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় শারমিনের পা ভেঙ্গে যায়।


খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। গুরুতর আহত শারমিনকে উদ্ধার করে বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে নওগাঁ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।


মৃত মালা খাতুন স্বামী স্বপন কাঠমিস্ত্রির কাজ করার সুবাদে বদলগাছী সদরে একটি বাসায় ভাড়া বাসায় বসবাস করতেন।


বদলগাছীত থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, রোড লেভেলিং মেশিনটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে। মরদেহ উদ্ধার করে নওগাঁ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় আইনানুগ প্রক্রিয়া গ্রহণের প্রস্তুতি চলছে।


বিবার্তা/শামীনূর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com