হাকিমপুর প্রেসক্লাবের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপন
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৪, ১৫:২২
হাকিমপুর প্রেসক্লাবের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপন
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গৌরব ঐতিহ্যে ও গণমাধ্যম কর্মীদের ঐক্যর সেতুবন্ধন প্রেসক্লাব৷ দিনাজপুরের হাকিমপুর হিলিতে নানা আয়োজনে আলোচনা সভা, দোয়া, কেক কাটা ও নৈশভোজের মধ্যে দিয়ে হাকিমপুর প্রেসক্লাবের গৌরব ও ঐতিহ্যের ২৭ পেরিয়ে ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপন করা হয়েছে।


শুক্রবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টায় প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


দীর্ঘ সময় আলোচনা সভা শেষে বিশেষ দোয়া ও প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয় এবং পরে নৈশভোজের আয়োজন করা হয়।


প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলুর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, হাকিমপুর হিলি উপজেলার কৃতি সন্তান ফরিদপুর নদী গবেষণা ইনস্টিটিউট এর মহাপরিচালক এস এম আবু হোরায়রা (যুগ্ম সচিব)।


আরও বক্তব্য রাখেন, হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) শরিফুল ইসলাম, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, মহিলা ভাইস চেয়ারম্যান পারুল নাহার, উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আজিজুর রহমান, সাধারণ সম্পাদক মাহমুদুল চৌধুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. দুলাল হোসেন, তদন্ত ওসি জাহাঙ্গীর আলম, উপজেলা আ.লীগের সহ-সভাপতি শাহেদ মল্লিক বাবু, প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, ডা. আলতাফ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মুরাদ ইমাম কবির প্রমুখ।


এসময় হাকিমপুর হিলি উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।


আলোচনা সভায় বক্তারা হাকিমপুর প্রেসক্লাবের গৌরব ঐতিহ্যে ও সেতুবন্ধন এর বিভিন্ন স্মৃতি চরণে মুগ্ধ হয় এবং গণমাধ্যম কর্মীদের ঐক্যর বন্ধন অটুট থাকুক এই দোয়া কামনা করেন। সেই সাথে উপজেলায় কর্মরত নতুন গণমাধ্যম কর্মীদের প্রেসক্লাবে ভর্তির সুযোগ করে দেওয়ার জন্য সংশ্লিষ্টদের আহ্বান জানান অতিথিবৃন্দ।


বিবার্তা/রববানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com