শ্যামনগরে পৃথক দুটি ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২৪, ১৭:১২
শ্যামনগরে পৃথক দুটি ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার শ্যামনগরে পৃথক দুটি ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দু জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে উপজেলার পাতড়াখোলা ও লক্ষ্মীখালি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন শ্যামনগর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের হযরত আলী গাইনের ছেলে উজ্জ্বল হোসেন (২৮) ও একই এলাকার গোপালপুর গ্রামের কেশব চন্দ্র দাসের ছেলে সন্ন্যাসী চরণ দাস (৪৭)।


নিহতের স্বজনরা জানান, শ্যামনগর উপজেলার রমজাননগর থেকে ব্যাটারিচালিত ভ্যানে করে বিচালী নিয়ে আসছিলেন সন্ন্যাসী দাস। রাত ৯টার দিকে পাতড়াখোলা মসজিদের সামনে পৌঁছাতেই ঝুলে থাকা বিদ্যুৎস্পৃষ্টে ভ্যান থেকে রাস্তায় পড়ে যায় সন্ন্যাসী চরণ দাস।


স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. শাকির হোসেন তাকে মৃত বলে ঘোষণা করেন।


অপরদিকে উজ্জ্বল হোসেন রাত ৯টার দিকে লক্ষ্মীখোলায় তার মাছের ঘেরে যান। শুক্রবার সকালে মৎস্য ঘেরে পানি সেচের জন্য থাকা মোটরে জড়ানো অবস্থায় তার লাশ পাওয়া যায়।


প্রাথমিকভাবে এলাকাবাসী ও পুলিশ ধারণা করছে রাতে কোন এক সময় ঘেরে পানি সেচ দিতে গিয়ে মটর চালু করার সময় বৈদ্যুতিক তারে জড়িয়ে রাতেই তার মৃত্যু হয় ।


শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মৃতদেহ সাতক্ষীরা সদর হাসপাতালের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com