অনলাইনে জুয়ায় হেরে ৪ বছরের শিশুকে অপহরণ, টাকা না পেয়ে হত্যা
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৪, ১৮:২১
অনলাইনে জুয়ায় হেরে ৪ বছরের শিশুকে অপহরণ, টাকা না পেয়ে হত্যা
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনা সাঁথিয়ার আতাইকুলা থানার আলোকচর গ্রামে সাড়ে চার বছরের শিশু সালমানকে অপহরণের দুই দিন পর চাচার ঘরের ট্রাঙ্ক থেকে লাশ উদ্ধার করেছে আতাইকুলা থানা পুলিশ। মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাত ১০টায় লাশ উদ্ধার করে পুলিশ।


১৭ জানুয়ারি, বুধবার লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেলে পাঠানো হয়েছে।


এ ঘটনায় নিহত শিশুর চাচা, চাচি ও চাচাতো ভাইকে হত্যার অপরাধে আটক করা হয়েছে। আটককৃত হলেন, আনোয়ার হোসেন শাহাদত (৪৮), স্ত্রী ফাহিমা (৪০), ছেলে ফয়সাল (২৩)। ঘটনার পর থমথমে পরিবেশ বিরাজ করছে গ্রামবাসীর মনে।


থানা সূত্রে জানা যায়, সোমবার (১৫জানুয়ারি) সকাল সাড়ে আটটার দিকে আলোকচর গ্রামের আবু হাসেমের ছেলে সালমানকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরিবারের সবাই খোঁজাখুজি করতে থাকে। এরই মাঝে সকাল ১০টায় সালমানের চাচা সাদ্দামের মোবাইলে টেলিগ্রাম অ্যাপে দশ লাখ টাকা নিয়ে পাশের গ্রামের আতাইকুলা সুজানগর রাস্তার হিজলতলা নামক স্থানে টাকা রেখে সালমানকে আনতে ম্যাসেজ দেওয়া হয়। এ ম্যাসেজ পেয়ে সালমানের পিতা আবু হাসেম আতাইকুলা থানায় অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে আতাইকুলা থানায় মামলা হয়।


আতাইকুলা থানার ওসি মিজানুর রহমান বলেন, অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে অপহৃত সালমানের চাচাতো ভাই ফয়সালকে মঙ্গলবার বিকালে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে রাতে ফয়সাল শিশুটিকে হত্যার করেছে বলে স্বীকার করে। অনলাইনে জুয়ায় হেরে সালমানকে অপহরণ করে মুক্তিপণ দাবির কথা জানায় ফয়সাল। তাকে নিয়ে রাত ১০টার দিকে তার ঘরের ট্রাঙ্কের ভিতর থেকে শ্বাসরোধে হত্যা করা সালমানের লাশ উদ্ধার করা হয়। এ সময় ফয়সালের বাবা ও মাকে আটক করা হয়। আটককৃতদের আজ পাবনা আদালতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/পলাশ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com