বগুড়ায় চাকা ফেটে ট্রাক-বাস মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৮
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২৪, ১৩:১০
বগুড়ায় চাকা ফেটে ট্রাক-বাস মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৮
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার আদমদিঘী উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত এবং অন্তত ৮ জন আহত হয়েছেন। নিহত ট্রাকের ড্রাইভার ছিলেন এবং তারা ট্রাকটি নারায়ণগঞ্জ থেকে রড বোঝাই করে নওগাঁ যাচ্ছিলেন।


আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ দায়িত্বরত চিকিৎসক ডা. তাহসিনা এ তথ্য নিশ্চিত করেছেন।


১৬ জানুয়ারি, মঙ্গলবার সকাল সাড়ে ৬ টায় দিকে নওগাঁ-বগুড়া মহাসড়কের আদমদিঘী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে।


নিহত হলেন, নওগাঁ মহাদেবপুর উপজেলার কুনইল গ্রামের সাত্তারের ছেলে ইমরান (২৩)।


আহতরা হলেন,জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার রইস উদ্দিনের ছেলে সাইদ (৫০), নওগাঁ সদর উপজেলার চকদেব পাড়ার মোস্তাকের ছেলে মহসিন আলী (৪৫),গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার দইরেচাচিয়া গ্রামের বশির উদ্দিনের ছেলে রেজাউল (৪৭), বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার আলতাব হোসেনের ছেলে রকিব (২৮), বগুড়া জেলার নারুলি এলাকার খলিলুর রহমানের ছেলে খাদেমুল (৪৬), নওগাঁ আত্রাই উপজেলার বড় শিমলা গ্রামের হাকিমের ছেলে নাঈম ইসলাম (২৩), বগুড়ার নিশিন্দারা মন্ডলপাড়া ওসমান গনির ছেলে মাসুদ মিয়া (৫৮), নওগাঁ শহরের চকদেব পাড়ার তানু, বরিশাল জেলার সিহাব খানের ছেলে নাইম (৩৬)।



পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, ‘শাহফতেআলী বাসটি নওগাঁ থেকে সকাল ৬ টায় ঢাকার উদ্দেশে যাচ্ছিল এবং সেটিতে ১০ জন যাত্রী ছিল। অন্যদিকে ট্রাকটি নারায়ণগঞ্জ থেকে রড বোঝাই করে নওগাঁর দিকে যাচ্ছিল। মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত হন ।


এ বিষয়ে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্ত্তী বলেন, চলন্ত অবস্থায় ট্রাকের সামনের ডান পাশের চাকা ফেটে গেলে বাসের সঙ্গে এই মুখোমুখি সংঘর্ষ ঘটে। দুর্ঘটনার পর স্থানীয় লোকজনের সহায়তায় আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। দুর্ঘটনার পর উভয় গাড়ি মহাসড়কের দুই পাশে ছিটকে পড়ে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও বাস বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।


বিবার্তা/শামীনূর/রাহেনুর/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com