রাজশাহীতে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২৪, ১৯:২১
রাজশাহীতে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ।


১৫ জানুয়ারি, সোমবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান আরএমপি মিডিয়া মুখপাত্র জামিরুল ইসলাম।


গ্রেফতারকৃত আসামির নাম মো: সিরাজুল ইসলাম (৪৪)। সে রাজশাহী মহানগরীর মতিহার থানার ধরমপুর কাজলার মৃত মানিক মিয়ার ছেলে।


তিনি বিজ্ঞপ্তিতে আরো জানান, সিরাজুল ইসলাম আরএমপি’র মতিহার থানার একটি মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি। দীর্ঘদিন যাবত সে পলাতক ছিলো। তাকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে মতিহার থানা পুলিশ। ১৫ জানুয়ারি সকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি সিরাজুল চন্দ্রিমা থানার দায়রা পার্ক মোড়ে অবস্থান করছে।


উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজ, এসআই মো: আব্দুর রউফ, এসআই সুনিরাম, এসআই আনোয়ার ও তাঁদের টিম সকাল ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রিমা থানার দায়রা পার্ক মোড় এলাকায় অভিযান পরিচালনা করে আসামি সিরাজুল ইসলামকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


উল্লেখ্য, ২০১৭ সালে ১৪ মার্চ রাজশাহী জেলার গোদাগাড়ী থানা পুলিশ ১০০ গ্রাম হেরোইনসহ আসামি সিরাজুল ইসলামকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করে। বিশেষ দায়রা জজ আদালত, রাজশাহী বিচার শেষে এক রায়ে আসামি সিরাজুল ইসলামকে যাবজ্জীবন সাজা প্রদান করেন।


বিবার্তা/মোস্তাফিজ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com