গফরগাঁওয়ে রেলনাইনের স্লিপার ও পিন খুলে নাশকতার চেষ্টায় আটক ১
প্রকাশ : ১২ জানুয়ারি ২০২৪, ১৫:৩৭
গফরগাঁওয়ে রেলনাইনের স্লিপার ও পিন খুলে নাশকতার চেষ্টায় আটক ১
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের গফরগাঁওয়ে রেল লাইনের স্লিপার প্লেট ও পিন খুলে নিয়ে যাওয়ার সময় আশিকুর রহমান আশিক (২৭) নামে এক দুস্কৃতিকারীকে আটক করেছে আনসার সদস্যরা।


১২ জানুয়ারি, শুক্রবার সকালে উপজেলার বাসুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে।


আটক আশিকুর রহমান উপজেলার সালটিয়া ইউনিয়নের বাসিন্দা নজরুল ইসলামের ছেলে। তাকে রেলওয়ে পুলিশে সোপর্দ করেছে রেলের পাহারায় নিয়োজিত নিরাপত্তারক্ষি আনসার সদস্যরা।


জানা যায়, আশিকুর রহমান আশিক ঢাকা-ময়মনসিংহ রেলপথে সকাল সাড়ে ৯টার দিকে বাসুটিয়া এলাকা থেকে রেললাইনের স্লিপার ও নাট খুলে নিয়ে যাওয়ার সময় রেলের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যদের চোখে পড়ে। আনসার সদস্যদের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালাতে চেষ্টা করলে আনসার সদস্যরা তাকে আটক করে পুলিশে খবর দেয়। এসময় আশিকের কাছ থেকে ৫টি পিন উদ্ধার করা হয়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান শামছুল আলম খোকনের উপস্থিতিতে আশিককে পুলিশের কাছে সোপর্দ করা হয়।


গফরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল আলম খোকন জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই এবং আনসার সদস্যদের সহযোগিতায় আটক আশিককে রেলওয়ে পুলিশের কাছে সোপর্দ করি।


গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই শফিকুল ইসলাম জানান, আটক ওই যুবকের বিরুদ্ধে রেলওয়ে থানায় মামলা দায়ের করে ময়মনসিংহে পাঠানো হয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com